বলিউড

শাহরুখ-গৌরির সঙ্গে ভিডিও কলে অঝোরে কাঁদলেন আরিয়ান

ফারুক হোসাইন

ডিবিসি নিউজ

শুক্রবার ১৫ই অক্টোবর ২০২১ ০৪:২৮:০৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বাবা শাহরুখ খান ও মা গৌরি খানের সঙ্গে শুক্রবার ১০ মিনিট ভিডিও কলে কথা বলেছেন আরিয়ান খান। 

মনিটরে ছেলের মুখ দেখতে পেয়ে খুশি গৌরি। জানতে চান, জেলে কী কী ঘটছে, তার সঙ্গে কেমন ব্যবহার হচ্ছে, খুব কষ্ট বা কোন সমস্যা হচ্ছে কি-না। জেলের খাবার খেতে সমস্যা হচ্ছে কি-না। মা-বাবার এসব প্রশ্নের জবাব দিতে গিয়ে অঝোরে কাঁদতে থাকেন আরিয়ান।

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার জানিয়েছে, কোভিডবিধির জন্য জেলবন্দিরা পরিবারের সঙ্গে সামনা-সামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিনবার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কলে কথা বলার নিয়ম রয়েছে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ।

বৃহস্পতিবারও (১৪ অক্টোবর) জামিন পাননি শাহরুখ-পুত্র। জামিন না পাওয়ায় আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই।

আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী ২০ অক্টোবর। এমন হতাশার খবরে মুষড়ে পড়েছেন শাহরুখ ও গৌরি খান। ছেলেকে এক নজর দেখতে হাউমাউ করে কাঁদছেন গৌরি।

আরিয়ানের জামিনের একের পর এক শুনানিতে ব্যর্থ হচ্ছেন ভারতের প্রভাবশালী আইনজীবী সতীশ মানিশিন্দে। দেশটির জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) যুক্তির সঙ্গে পেরে উঠছেন না তিনি।

এনসিবির দাবি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ চ্যাট তদন্ত করে জানা গেছে তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন।

একই অভিযোগে গ্রেপ্তার অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান প্রায়শই মাদক কিনতেন বলে দাবি এনসিবির।

আরও পড়ুন