বিনোদন

ষষ্ঠ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ, অবশেষে মুক্তি

ময়ূখ

ডিবিসি নিউজ

সোমবার ৬ই এপ্রিল ২০২০ ০৩:২৩:৪২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ষষ্ঠবার সোয়াব পরীক্ষাতেও রিপোর্ট নেগেটিভ এসেছে তার৷

করোনা মুক্ত হলেন ‘বেবি ডল’ কনিকা কাপুর৷ ষষ্ঠবার তার সোয়াব পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে৷ এর আগেও একবার পরীক্ষার (৫ম) রিপোর্ট তার নেগেটিভ এসেছিল৷ কিন্তু সতর্কতার কারণে আরও একবার পরীক্ষা করান তিনি৷ লালারসের সেই রিপোর্টও নেগেটিভ এসেছে কনিকার৷

সোয়াব টেস্ট এই পরীক্ষায় একটি তুলার বল আক্রান্ত রোগীর গলা ও নাকের মধ্যে রেখে নমুনা সংগ্রহ করা হয়। তারপরে সেটা পরীক্ষাগারে নিয়ে গিয়ে পরীক্ষা করা হয়।

কনিকাকে করোনামুক্ত বলে ঘোষণা করে সঞ্জয় গান্ধি পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স। সোমবারই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়।

গত ২০শে মার্চ প্রথমবার কনিকার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে৷ এর আগে ব্রিটেন থেকে ফিরে কানপুর ও লখনউতে যান বলিউডের এই গায়িকা৷ লখনউয়ে একটি পাঁচতারা হোটেল একটি পার্টির আয়োজন করেছিলেন৷ সেখানেও এসেছিলেন প্রচুর গণ্যমান্য অতিথি৷

কনিকার রিপোর্ট পজিটিভ বে হতেই স্বভাবতই আতঙ্ক ছড়ায়৷ পরে প্রথমে তাকে লখনউয়ের কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি করা হয়। তারপর তাকে পাঠানো হয় সঞ্জয় গান্ধি পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে। করোনা আক্রান্ত হয়ে অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য কনিকার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ২৬৯, ২৭০ ও ১৮৮ ধারায় মামলা রুজুও করে উত্তরপ্রদেশ পুলিশ।

আরও পড়ুন