বিনোদন, বলিউড

বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অর্জুন কাপুর

Tanjia Khanam Borshon

ডিবিসি নিউজ

বুধবার ১২ই জানুয়ারী ২০২২ ০৮:৩০:০৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বুধবার সন্ধ্যাতেই অর্জুন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রেমিকার সঙ্গে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন। ছবির সঙ্গে লিখেছেন, ‘আজেবাজে গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সকলের জন্য প্রার্থনা করি। সবাইকে ভালবাসা জানাই।’

বিচ্ছেদের পথে হাঁটছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। এ খবর নিয়েই বুধবার সকাল থেকে তোলপাড় ছিল বলিউডপাড়া। চলতি বছরে তারকা যুগল বিয়ে করতে পারেন বলে খবর রটেছিল আগেই। তার পরেই এই বিচ্ছেদের খবর পেয়ে মুষরে পড়েছিলেন অনুরাগীরা।

কিন্তু সকল জল্পনায় ইতি টানলেন অর্জুন নিজেই। দেরি না করে বুধবার সন্ধ্যাতেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রেমিকার সঙ্গে ছবি পোস্ট করলেন তিনি। এবং ছবিতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে নিজস্বী তুলছেন অর্জুন। সামনে দাঁড়িয়ে প্রেমিকা মালাইকা।

বুধবার সকালে সর্বভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের সম্পর্ক নাকি ভাঙতে চলেছে। চার থেকে ছ’দিন হতে চলল, মালাইকা নাকি নিজের বাড়ির বাইরে পা রাখেননি। আশঙ্কা, বিচ্ছেদের পরে মানসিকভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই আইসোলেশনে চলে গিয়েছেন তিনি। এর মধ্যে অর্জুনও একবারও তার প্রেমিকার বাড়িতে যাননি।

কিন্তু তিনদিন আগে চাচাতো বোন রিয়া কাপুরের বাড়িতে নৈশভোজের নিমন্ত্রণ রক্ষা করতে গিয়েছিলেন অর্জুন একাই। কিন্তু এর আগে একাধিক পারিবারিক অনুষ্ঠানে অর্জুনের ছায়াসঙ্গী হতেন মালাইকা। এবার সেই নিয়মেও ছেদ পড়েছে। আর এতসব নজরে রেখেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছিল বলিউডপাড়া জুড়ে।

তাই আপাতত অর্জুন নিজ দায়িত্বে সে গুজবে দাঁড়ি টেনেছেন। ছবি পোস্ট করে অভিনেতার বার্তা— দূরত্ব তৈরি হয়নি প্রেমিকার সঙ্গে।

আরও পড়ুন