বিনোদন, বলিউড

সারার সঙ্গে একই ছবিতে অভিনয় করতে চান না সাইফ

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ২৩শে জানুয়ারী ২০২০ ০৪:০৫:১১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মেয়ে সারা আলি খানের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে একেবারেই নারাজ অভিনেতা সাইফ আলি খান। এমনটা নয় যে বাপ-বেটিকে একসঙ্গে ছবি করার অফার দেওয়া হয়নি, কিন্তু প্রত্যেকবারই প্রত্যাখান করেছেন অভিনেতা। সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ‘জওয়ানি জানেমন’ তারকা।

সইফের ছবি ‘জওয়ানি জানেমন’ ছবিতে কাজ করার কথা ছিল সারার। সাইফের মেয়ের চরিত্রেই অভিনয় করার কথা ছিল তার। কিন্তু শেষ মুহূর্তে বাবার কথা শুনেই ওই ছবি করেননি সারা। তার বদলে নেওয়া হয় পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালাকে।

সইফের কথায়, 'যে সময় সারাকে ওই ছবির জন্য অফার করা হয়েছিল সে সময় ওর হাতে ‘কেদারনাথ’ বা ‘সিম্বা’র মতো ছবি ছিল না। ও চাইত অভিনয় করতে। তাই আমিও ভাল বাবার মতো ওকে গিয়ে জিজ্ঞাসা করি ও ছবিটি করবে কী না। সারাও হ্যাঁ বলে দেয়। এর কিছু দিন পর ওর কাছে ‘সিম্বা’র অফার যায়। তারপর ‘কেদারনাথ’। তখন আমিই ওকে বারণ করি এই ছবিটি করার জন্য।'

কিন্তু কেন? সাইফের কথায় সারার জন্য ওই ছবি ছিল ‘ব্যাকআপ।' এ ছাড়াও আরও বেশ কিছু কারণ রয়েছে বলে সাইফ জানান। তিনি বলেন, 'আসলে পরিবারের কারও সঙ্গে কাজ করাটা খুব জটিল হয়ে যায়। হ্যাঁ, প্রায় চার-পাঁচটা ছবি আমাদের একসঙ্গে করার প্রস্তাব দেওয়া হয়েছে। কখনও আমি করতে চাইনি। আবার কখনও বা সারা।'

তাহলে কি কোনওদিনই বাবা আর মেয়েকে একসঙ্গে একই ছবিতে দেখা যাবে না? সে ব্যাপারে খোলসা করে কিছু বলেননি সইফ। এমনকি পরিবারের সঙ্গে কাজ করলে কী জটিল অবস্থার মুখোমুখি হতে হয় তাও জানাননি ছোটে নবাব। তবে সারার সাফল্যে বাবা হিসেবে তিনি যে খুশি, গর্বিত, তা জানিয়েছেন সইফ।

আগামী ৩১শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে সইফ অভিনীত ‘জওয়ানি জানেমন'। আর মেয়ে আসছে আগামী ১৪ই ফেব্রুয়ারি। ওই দিনই মুক্তি পাবে ইমতিয়াজ আলি পরিচালিত, সারা আলি খান এবং কার্তিক আরিয়ান অভিনীত হাইপড ছবি ‘লাভ আজ কাল’।

আরও পড়ুন