বিনোদন, বলিউড

সালমান খানকে দেখতে ৬০০ কিমি পথ সাইকেলে পাড়ি দিলেন ভক্ত

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

রবিবার ১৬ই ফেব্রুয়ারি ২০২০ ০৩:১৯:৩০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

অভিনেতা সালমান খানের সঙ্গে দেখা করতে ৬০০ কিলোমিটার পথ সাইকেলে পাড়ি দিলেন এক ভক্ত। সাইকেল কেন? কারণ সালমান খান সাইকেল চালাতে পছন্দ করেন।

প্রিয় তারকার জন্য ভক্ত পাগলামি নজিরবিহীন। প্রিয় তারকার জন্য কত কিছুই না করেন ভক্তকুল। প্রিয় তারকার জন্মদিনে কেকে কাটা, পার্টি দেওয়ার মতো পাগলামির খবর প্রায়ই মেলে। কিন্তু ৬০০ কিলোমিটার পথ সাইকেলে পাড়ি দেয়া সম্ভবত এবারই প্রথম। অভিনেতা সালমান খানের সঙ্গে দেখা করতে এক ভক্ত এমন কাজই করেছেন। সালমান খান সাইকেল ভালোবাসেন তাই সাইকেল চালিয়েছেন এই ভক্ত।

এনডিটিভি জানায়, আসামের গুয়াহাটিতে চলছে ৬৫তম ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠান। ১৫ই ফেব্রুয়ারি বলিউড তারকাদের নিয়ে এ অনুষ্ঠানের জন্য নতুন সাজে সেজেছে গুয়াহাটি। এরই মধ্যে আসামের এক প্রত্যন্ত গ্রাম থেকে শহরের বুকে পৌঁছান ৫৫ বছরের ভূপেন লাইকসন। তার উদ্দেশ্য সালমানের সঙ্গে সাক্ষাৎ। আর সালমানকে দেখতে তিনি পাড়ি দিয়েছেন ৬০০ কিলোমিটার পথ।

ভূপেন লাইকসনের বাড়ি আসামের তিনসুকিয়ার জাগুনে। সেখান থেকে ৮ ফেব্রুয়ারি বেরিয়ে পড়েন বাহন সাইকেলটি নিয়ে। নির্ধারিত দিনের আগেই পৌঁছে যান গুয়াহাটিতে। প্রিয় অভিনেতা সালমন খান আসবেন ফিল্ম ফেয়ারের অনুষ্ঠানে। একবার ভাইজানকে চোখের দেখা দেখতে এই বয়সেও হাড়কাঁপানো শীতকে উপেক্ষা করে সাইকেল চালিয়ে পৌঁছেছেন ফিল্ম ফেয়ার অনুষ্ঠানস্থলে।

আরও পড়ুন