বিনোদন, বলিউড

সালমান খানের সঙ্গে 'বিগ বস' মাতালেন ইয়োহানি

Hafijul Haque Ujjal

ডিবিসি নিউজ

সোমবার ১১ই অক্টোবর ২০২১ ১০:৩৭:২৭ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ভারত জয়ের পর্ব থামছেই না শ্রীলঙ্কান সঙ্গীতশিল্পী ইয়োহানির। মানিকে মাগে হিতে গান দিয়ে ইন্টারনেট সেনসেশনে পরিণত হওয়া ইয়োহানি আবারও ভারতের ইন্টারনেট ট্রেন্ডিংয়ে চলে এসেছেন। এবার সাথে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের ঘরেও হাজিরা দিয়েছেন ইন্টারনেট সেনসেশন ইয়োহানি। সেখানে বলিউডের ভাইজান সালমান খানের সঙ্গে গলা মেলে গেয়েছেন মানিকে মাগে হিতে গানে।

বিগ বসের উইকেন্ড ধামাকাতে চমক হিসেবে এসেছিলেন ইয়োহানি। তবে নিজের জনপ্রিয় গান মানিকে মাগে হিতে গেয়ে আবারও মাতিয়ে তোলেন দর্শকদের। ইয়োহানির আবদারে তার গানটি গাওয়ার চেষ্টা করেন সালমান। সুর হলেও গানের লিরিকেই বাঁধে গোলামাল। প্রথম লাইনটি ঠিকঠাক হলেও পরের লাইন ঠিকভাবে গাইতে না পেরে ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর নাম বলে বসেন তিনি। এসময় হাসিতে ভেঙে পড়েন দুজনই।

ভারতে আসার পর ইয়োহানি দেখা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গেও।

সম্প্রতি শুরু হয়েছে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের ১৫তম আসর। মানিকে মাগে হিতে গানটি ভাইরাল হওয়ার সুবাদে সম্প্রতি শ্রীলঙ্কা থেকে ভারতে কনসার্ট করতে এসেছিলেন ইয়োহানি। সেপ্টেম্বর মাসের শেষে দুটি কনসার্ট করেন তিনি। অক্টোবর মাসের শুরুতে গুরগাঁও ও হায়দরাবাদে ইয়োহানির কনসার্ট ছিল। সেখান থেকেই তাকে বিগ বসে ডেকে নেন সালমান খান।

আরও পড়ুন