বিনোদন, বলিউড

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু: বয়ান রেকর্ড করা হল মহেশ ভাটের

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

মঙ্গলবার ২৮শে জুলাই ২০২০ ০৭:৩২:৪৭ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার বয়ান রেকর্ড করা হল পরিচালক মহেশ ভাটের। সোমবার সকাল ১১টা ৩০মিনিট নাগাদ সান্তাক্রুজ থানায় পৌঁছন এই প্রযোজক-পরিচালক। সেখানেই উপস্থিত ছিলেন ডিসিসি অভিষেক ত্রিমুখে। তার সামনেই বয়ান রেকর্ড করা হয়েছে।

সুশান্তের মৃত্যুর জন্য বলিউডের দলবাজি, নেপোটিজম দায়ী এমনটাই মনে করছেন সাধারণ মানুষ। আর এই বিতর্কে মহেশ ভাটের নাম এসেছে। এছাড়া সুশান্তের কথিত প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের বিশেষ সম্পর্ক রয়েছে যা তার মৃত্যুর কারণ বলে মনে করছেন অনেকেই। এমন সূত্র ধরেই মহেশ ভাটকে ডাকে মুম্বাই পুলিশ।

মহেশ ভাটের পাশাপাশি প্রযোজক-পরিচালক করণ জোহরের ম্যানেজারের বয়ান রেকর্ড করা হয়েছে রবিবার। পাশাপাশি তদন্তে সহযোগিতার জন্য ডেকে পাঠানো হয়েছে কঙ্গনা রানাউতকে। তবে তিনি সিমলা থাকায় যোগাযোগের সমস্যা হয়েছে। এমনটাই জানিয়েছে মুম্বাই পুলিশের একটি সূত্র। প্রয়োজনে তদন্তের স্বার্থে করণ জোহরকে ডাকা হতে পারে। এই ঘটনার তদন্তে এখনও পর্যন্ত ৪০ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। নানা মহল থেকে সিবিআই তদন্তের দাবি উঠলেও, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী সেই দাবি খারিজ করে দিয়েছেন।

প্রসঙ্গত, গত ১৪ই জুন মুম্বাইয়ে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ৩৪ বছরের এই অভিনেতাকে। হত্যা, আত্মহত্যা, নাকি বলিউডি নেপোটিজমের নির্লজ্জ শিকার? সুশান্তের মৃত্যু নিয়ে বাদানুবাদ অব্যাহত।

সুশান্ত সিং রাজপুত ২০১৩ সালে কাই পো ছে ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন ৷ এরপর শুদ্ধ দেশি রোমান্স, ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি, এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি, রাবতা, ওয়েলকাম টু নিউইয়র্ক, কেদারনাথ, ছিছোরে-এর মত ছবিতে অভিনয় করেছেন ৷

আরও পড়ুন