জেলার সংবাদ

স্বর্ণালংকারের জন্য ছাত্রের হাতে শিক্ষিকা খুন

আবু বকর

ডিবিসি নিউজ

বুধবার ২২শে সেপ্টেম্বর ২০২১ ০৯:০১:১০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

সাড়ে তিন ভরি স্বর্ণালংকারের জন্য রাজশাহীর মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মায়া রাণী ঘোষকে (৬৮) হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ বুধবার (২২ সপ্টেেম্বর) বিকেলে বোয়ালিয়া মডেল থানায় এক সংবাদ সম্মেলনে পুলিশ এসব তথ্য নিশ্চিত করেন। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মিলন শেখ (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত মিলন শেখ নগরীর ফুদকিপাড়া এলাকার বাসিন্দা। তিনি পেশায় রঙমিস্ত্রি। তিনি মুন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা মায়া রাণী ঘোষের ছাত্র ছিলেন।

পুলিশ জানায়, মায়া রাণীকে হত্যা করে তার গলার চেইন, হাতের বালা ও কানের দুল নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলো মিলন শেখ। মিলন মায়া রাণীর ছাত্র ছিলো। একই এলাকায় বাড়ি হওয়ায় মিলনকে মায়া রাণী বলেছিলো ভাড়াটিয়া খুজে দিতে। ভাড়াটিয়া খোঁজার নাম করে একাধিকবার মিলন আসেন মায়া রাণীর বাড়িতে। মঙ্গলবার মায়া রাণীকে শ্বাসরোধ করে হত্যা করে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায় মিলন। এ ঘটনায় মঙ্গলবার রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় অভিযুক্ত মিলন পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

স্বামী-সন্তানহীন মায়া রাণী ঘোষ টিনশেডের নিজ বাড়িতে একাই থাকতেন। তিনি নগরীর মন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। ২০১০ সালে তিনি চাকরি থেকে অবসর নেন।

আরও পড়ুন