জেলার সংবাদ, অপরাধ

স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ৭ই জুলাই ২০২০ ০৮:৩৫:৫৪ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মাদকসেবীর বিরুদ্ধে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণের অভিযোগ।

লক্ষ্মীপুরে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে স্থানীয় আব্দুল করিম নামের এক মাদকসেবীর বিরুদ্ধে। গেল রোববার (০৫ জুলাই) বিকেলে লক্ষ্মীপুর শহরের লাহারকান্দি এলাকার এলাহীবক্স ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বছর দুয়েক আগে মেঘনা নদীতে ভিটেমাটি হারিয়ে ওই ভুক্তভোগী নারী লক্ষ্মীপুর পৌর শহরের লাহারকান্দি এলাকায় মা-বাবা ও তার ৯ বছরের শিশু কন্যাকে নিয়ে বসবাস শুরু করে। প্রতিবেশীদের বাড়িতে কাজ করে সংসার চালান তিনি।

গেল রবিবার বিকেলে একই এলাকার বাইশমারা খন্দকার বাড়ির ভুলু মিয়ার ছেলে আব্দুল করিম ওই নারীর ঘরের পাশে বসে মাদক সেবন করে। পরে আব্দুল করিম ভিকটিমের ঘরে এসে তার শিশু কন্যাকে ১০ টাকা হাতে দিয়ে সিগারেটে জন্য দোকানে পাঠান। এ সুযোগে নারীকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে ভুক্তভোগী নারী অভিযোগ করেন। এরপর কাউকে কিছু জানালে মাদকসেবী আব্দুল করিম মা ও মেয়েকে প্রাণনাশের হুমকি দেয়।

স্থানীয়রা জানালেন, দীর্ঘদিন থেকে এ নারী এখানে বসবাস করছেন। এলাকাবাসী চাঁদা তুলে তাকে ঘর তুলে বসবাসের উপযোগী করে দেন। তারা এ ঘটনার সঠিক তদন্ত করে বিচারের দাবি করছেন।

এদিকে, স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করছেন বলে জানান ভুক্তভোগী নারীর স্বজনরা। ঘটনাটি জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত আব্দুল করিম কৌশলে এলাকা ছেড়ে আত্মগোপনে রয়েছে। খবর পেয়ে মঙ্গলবার দুপুরে স্থানীয় কাউন্সিলর মীর শাহাদাৎ হোসেন রুবেল ওই নারীর খোঁজখবর নেন।

তবে, অভিযুক্ত আব্দুল করিমের স্ত্রী জানান, এটি একটি অপ্রচার। তার স্বামী মাঝে মধ্যে মাদকসেবন করলেও কখনো এমন ন্যাক্কার জনক ঘটনা করতে পারেন না বলে তিনি দাবি করেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, এ ব্যাপারে এখন পর্যন্ত কেউ পুলিশকে জানায়নি। তবে, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আরও পড়ুন