জেলার সংবাদ, অপরাধ

সৎ মা এর সহযোগিতায় গোপনে যুবতির গোসলের ভিডিও ধারণ

আকরাম হোসেন

ডিবিসি নিউজ

সোমবার ১০ই আগস্ট ২০২০ ০৪:৩৬:০১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

গোপনে যুবতির গোসলের ভিডিও ধারন করে টাকা দাবী করার অভিযোগে গ্রেপ্তার ৩।

কুড়িগ্রামের নাগেশ্বরীতে এক যুবতীর গোসলের ভিডিও ধারন করে পরবর্তীতে টাকা দাবী করার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

পুলিশ জানায়, পৌর এলাকার চামটারপাড়া গ্রামের এক যুবতী বাসায় গোসল করার সময় পুর্ব পরিকল্পনামতো গত ২রা আগষ্ট দুপুর ১২ টার সময় গোসলখানার টিনের ফুটো দিয়ে গোসলের ভিডিও ধারন করে একই গ্রামের আবুল হোসেনের পুত্র আইনুল হক (৩১), শামসুল হাজীর পুত্র মানিক মিয়া(৩০), আব্দুল জলিলের পুত্র মোফাচ্ছেল(২০)। আর তাদের এ কাজে সহায়তা করেন ঐ যুবতির সৎ মা জমিলা বেগম(৫০)।

পরবর্তীতে ধারন করা  ভিডিও কথা ঐ যুবতিকে জানায় এবং তার কাছে মোটা অংকের টাকা দাবী করে তারা। টাকা না দিলে মোবাইলে ধারনকৃত ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে সম্মানহানীর হুমকি দেয়। পরে ঐ যুবতী নাগেশ্বরী থানায় রবিবার (৯ আগষ্ট) পর্নগ্রাফি নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযুক্তদের মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ ধারনকৃত ভিডিও উদ্ধার করে।

নাগেশ্বরী থানার (অফিসার ইনচার্জ) ওসি রওশন কবির জানান, ঐ যুবতির মামলায় ৩ জনকে গ্রেপ্তার করে মোবাইলসহ গোপনে ধারনকৃত গোসলের ভিডিও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের ১০ আগষ্ট সোমবার আদালতে প্রেরণ করা হয়। পরে আদালত তাদের জবানবন্দি গ্রহন করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়।

আরও পড়ুন