ফুটবল

হার দিয়ে চ্যাম্পিয়ন্স লিগে মৌসুম শুরু বার্সা ও ম্যানইউর

আবু বকর

ডিবিসি নিউজ

বুধবার ১৫ই সেপ্টেম্বর ২০২১ ০৩:৪৯:২৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচেই হেরেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড।

বায়ার্ন মিউনিখের কাছে ঘরের মাঠে ৩-০ গোলে হেরেছে বার্সা। আর সুইস ক্লাব ইয়াং বয়েজ.ম্যানইউকে হারিয়েছে ২-১ গোলে। এদিকে জেনিথকে হারিয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি।

চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার ঘরের মাঠে খেলতে নামে বায়ার্ন মিউনিখ। ৩৪ মিনিটেই বায়ার্নকে লিড এনে দেন টমাস মুলার। সেকেন্ড হাফের মিনিট দশেক যেতেই লিড ডাবল বায়ার্নের। রিবাউন্ডে লেভান্দোস্কি নাম তোলেন স্কোরশিট। ২ গোল দেয়ার পর আর বার্সার ওপর আরও চড়াও হয় এফসি বায়ার্ন মিউনিখ। শেষ দিকে বায়ার্ন গোল দিয়েছে আরও একটি। আর পুরো ম্যাচে-একটি শটও পোস্ট বরারার রাখতে পারেনি বার্সা।

আরেক ম্যাচে সুইস ক্লাব ইয়ং বয়েজের বিপক্ষে নামে ক্রিস্চিয়ানো রোনারদোর ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের শুরুর দিকেই রেডডেভিলদের লিড এনে দেন সিআর সেভেন। রাইটব্যাট বিসাকা লাল কার্ড দেখায় ১০জনেরদলে পরিণত হয় ম্যানইউ। ৬৬ মিনিটে সমতা ফেরে ম্যাচে আর শেষ মুহুর্তে গোল করে ইয়াং বয়েজেকে জয় এনে দেন সিবাতসুই।

চ্যাম্পিয়ন্স লিগের আরেক ম্যাচে রাশান ক্লাব জেনিথের বিপক্ষে দাপুটে ফুটবল খেলেও গোল পেতে হিমশিম খাচ্ছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেলসি। ম্যাচের ৬৭ মিনিটে একমাত্র গোলটা পেয়ে যায় ব্লুরা। দারুণ এক হেডে জেমিথের জাল কাপান বেলজিয়ান স্ট্রাইকার রোমেলু লুকাকু। পূর্ণ পয়েন্ট পেয়ে যায় টমাস টুখেলের দল।

আরও পড়ুন