ঢালিউড, সংস্কৃতি

হাসপাতালে ভর্তি অভিনেতা মাসুম আজিজ

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

সোমবার ২২শে জুন ২০২০ ০৮:৫৬:০১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

হাসপাতালে ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা মাসুম আজিজ।

আজ সোমবার (২২শে জুন) বিকেল পৌনে ৪টার দিকে রাজধানীর শাহবাগের ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। কার্ডিওলজিস্ট ডা. মাকসুমুল হকের চিকিৎসা তত্ত্বাবধানে রয়েছেন মাসুম আজিজ।

এর আগে, গত শনিবার জ্বর ও শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে মাসুম আজিজকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন রবিবার মাসুম আজিজের করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে। চিকিৎসক তাকে বাসায় আইসোলেশনে থাকার পরামর্শ দেন। রবিবার রাতে মাসুম আজিজের স্বজনেরা তাকে বাসায় নিয়ে যান। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন সোমবার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে নিয়ে আসা হয়।

৬৮ বছর বয়সী এ অভিনয়শিল্পী কয়েক বছর ধরে হৃদরোগে ভুগছিলেন। চার বছর আগে তার হৃদযন্ত্রে দুটি ব্লক ধরার পর রিং বসানো হয়েছিলো। এছাড়াও বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন তিনি।

মাসুম আজিজ ২০০৬ সালে ‘ঘানি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা হিসেবে রাইসুল ইসলাম আসাদের সঙ্গে যুগ্মভাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এছাড়া, গহীনে শব্দ, এই তো প্রেম, গাড়িওয়ালাসহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সরকারি অনুদানে নির্মিত চলচ্চিত্র ‘সনাতন গল্প’ পরিচালনা করেছেন।

আরও পড়ুন