রাজনীতি

'হেফাজত নেতা জাকারিয়া নোমান ফয়েজীরও বিবাহবহির্ভূত সম্পর্ক আছে'

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ৬ই মে ২০২১ ১১:৫৪:৫০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

মামুনুল-রফিকুলের পর নারী কেলেঙ্কারির নানান তথ্য মিলেছে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজীর বিরুদ্ধেও।

চট্টগ্রাম জেলার পুলিশ সুপার জানান, তার মোবাইলের কললিস্টের সূত্র ধরে কয়েকজন নারীর সঙ্গে তার বিবাহবহির্ভূত সম্পর্কের তথ্য পাওয়া গেছে। হাটহাজারীতে তাণ্ডবের তিন মামলায় পাঁচদিনের রিমান্ডে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

হাটহাজারী থানা ভূমি অফিস ভাঙচুর, অগ্নিসংযোগসহ দেশের বিভিন্ন জায়গায় সহিংস ঘটনার মামলায় গ্রেপ্তার হন বিলুপ্ত হেফাজতের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজী। পুলিশ বলছে, শুধু হাটহাজারী নয় দেশের বিভিন্ন জায়গায় ভাংচুরে তার ইন্ধন রয়েছে।

জিজ্ঞাসাবাদে ফয়েজী কয়েকজনের সাথে তার বিবাহবহির্ভূত এবং বিবাহবহির্ভূত শারীরিক সম্পর্কের কথা স্বীকার করেছেন বলে জানায় পুলিশ।

বুধবার চকরিয়া থেকে তাকে গ্রেপ্তারের পর কয়েকজন নারীর সাথে তার কথোপকথনের প্রমাণ পুলিশের হাতে আসে। তদন্তের স্বার্থে সেগুলো প্রকাশ করা না হলেও তারা বলছে, নারীদের সঙ্গে তার যে সম্পর্ক রয়েছে তা এই চ্যাটের মাধ্যমে স্পষ্ট হয়েছে বলে জানান চট্টগ্রামের পুলিশ সুপার এসএম রশিদুল হক।

এর আগে, গ্রেপ্তার হেফাজতের আরেক নেতা মুফতি হারুন ইজাহার ও জাকারিয়া নোমান ফয়েজী জিজ্ঞাসাবাদে জানায়, দেশকে অস্থিতিশীল করায় ছিল তাদের লক্ষ্য।

দেশব্যাপী সহিংসতার ঘটনায় ইন্ধনদাতা ও অর্থ যোগান দাতাদের বিষয়ে পুলিশের হাতে সব তথ্য রয়েছে। পর্যায়ক্রমে সবাইকে আইনের আওতায় আনা হবে বলে জানায় পুলিশ।

আরও পড়ুন