বিনোদন, বলিউড

'২ ঘন্টার মধ্যে সালমান খানের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেবার হুমকি'

ডিবিসি নিউজ ডেস্ক

ডিবিসি নিউজ

সোমবার ১৬ই ডিসেম্বর ২০১৯ ০২:২৪:৪৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বলিউড তারকা সালমান খানের বাড়িতে বোমা রাখা। দুই ঘণ্টার মধ্যে বিস্ফোরণে উড়ে যাবে ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট’। আটকানোর ক্ষমতা থাকলে আটকে দেখান।’ ঠিক এভাবেই ই-মেইলে হুমকি দেওয়া হয়েছে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত ৪ঠা ডিসেম্বর মুম্বাই পুলিশের কাছে সালমান খানের বাড়ি বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিয়ে মেইলটি আসে। মেইলে লেখা ছিলো, মেইলটি পাঠানোর ঘণ্টা দুয়েকের মধ্যেই সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট বিস্ফোরণে উড়ে যাবে। আটকানোর হলে আটকে নিন। মেইলটি পাবার পর অ্যাডিশনাল পুলিশ কমিশনার ড. মনোজ কুমার শর্মাসহ পুলিশের একটি দল ও বোম স্কোয়াড দ্রুত সালমানের বান্দ্রার বাড়িতে পৌঁছায়। সেই সময় বাড়িতে ছিলেন না সালমান। বাবা সেলিম খান, মা সালমা খান, বোন অর্পিতাসহ ভাইজানের গোটা পরিবারকে বের করে এনে শুরু হয় তল্লাশি। দীর্ঘ চার ঘণ্টা ধরে চলে তল্লাশি। কিন্তু সন্দেহজনক কিছু উদ্ধার হয়নি। বান্দ্রা পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘প্রায় তিন-চার ঘণ্টা ধরে আমরা অ্যাপার্টমেন্টের প্রতিটি কোণ তল্লাশি করে তারপর অভিনেতার পরিবারকে অ্যাপার্টমেন্টে ঢুকতে দেই।’

পুলিশ জানায়, বোমার হুমকি সম্পূর্ণ ভুয়া ছিল। ১৬ বছরের এক কিশোর একটি ভুয়া ই-মেইল আইডি খুলে এ হুমকি দেয়। ওই কিশোর ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। ভুয়া মেইল করার অভিযোগে তাকে আটক করেছে বান্দ্রা থানার পুলিশ। মেইলের সূত্র ধরে গাজিয়াবাদ থেকে আটক করা হয় অভিযুক্ত কিশোরকে। পরে তাকে আদালতে তোলা হয়। অভিযুক্তের ভাইয়ের সঙ্গে কথা বলার পর ফাইনাল রিপোর্ট জমা দেওয়া হয় জুভেনাইল কোর্টে। এরপর শর্তসাপেক্ষে কিশোরকে ছাড়ার নির্দেশ দেওয়া হয়।

এর আগে গত সেপ্টেম্বরে কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানির আগে ফেসবুকে খুনের হুমকি দেয়া হয়েছিল সালমান খানকে। গ্যারি শুটার নামের এক ব্যক্তি একটি ফেসবুক পেজে সালমানকে খুনের হুমকি দিয়ে পোস্টটি করেছিল। পরে এই হুমকি বার্তা আবার হিন্দি ভাষায় ‘সোপু’ নামে একটি গ্রুপের তরফে পোস্ট করা হয়।

আরও পড়ুন