বাংলাদেশ, জেলার সংবাদ, অপরাধ, নারী, আইন ও কানুন

৮ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী

মো. হামিদুর রহমান

ডিবিসি নিউজ

রবিবার ১৩ই অক্টোবর ২০১৯ ০২:২৫:৫৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

অপহরনের ৮ দিন পরেও উদ্ধার হয়নি মানিকগঞ্জের দৌলতপুরের অপহৃত স্কুলছাত্রী তানজিনা আক্তার।

প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় গত ৫ অক্টোবর সন্ধ্যায় আখিনুর শেখ নামের এক বখাটের নেতৃত্বে চার যুবক ওই স্কুল ছাত্রীকে অপহরন করে।

এ ঘটনায়, অপহৃত স্কুল ছাত্রীর পিতা  মো. আজম আলী গত ১০ অক্টোবর দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এঘটনায় পুলিশ রাজিব নামের এক যুবককে গ্রেপ্তার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দৌলতপুর উপজেলার রৌহা কাটাখালি গ্রামের ওই স্কুল ছাত্রী স্থানীয় বিকেএস উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার সাদেক হোসেনের ছেলে আখিনুর শেখ (২০) তাকে প্রেম প্রস্তাবসহ যৌন হয়রানি করতো। ৫ অক্টোবর তার মেয়ে প্রতিবেশী সহপাঠী ইয়াসমিনের বাড়ি থেকে বই নিয়ে ফেরার পথে ওই বখাটেরা তাকে জোড়পূর্বক অপহরণ করে নিয়ে যায়।

পরে অপহৃত স্কুল ছাত্রীর বাবা তাকে কোথাও খুঁজেনা পেয়ে আখিনুর শেখকে প্রধান আসামী করে চার জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. মোরশেদ আলম জানান, অপহৃত স্কুল ছাত্রী এখনো উদ্ধার হয়নি। তবে অপহরনের ঘটনার সাথে জড়িত থাকার ঘটনায় এজাহার ভুক্ত আসামী পাড় রৌহা গ্রামের জাবেদ মাতব্বরের ছেলে  রাজিবকে (২২) গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে।

আরও পড়ুন