বিনোদন, বলিউড, টেলিভিশন

‘দ্য কপিল শর্মা শো’ কে কত পারিশ্রমিক নেন?

Faruque

ডিবিসি নিউজ

বুধবার ১৯শে জানুয়ারী ২০২২ ০২:০৭:১৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

এক ভাগে স্ট্যান্ড-আপ কমেডি। অন্য ভাগে টক-শো। কপিল শর্মার শোয়ের মোড়ক খানিকটা কেন, বেশ অভিনব! ফলে টিআরপি কাড়তে বেশি দেরি হয়নি। তা এই শোয়ে দর্শককে হাসাতে কে কত দক্ষিণা নেন?

ভারতীয় টিভি চ্যানেলে রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হল “দ্য কপিল শর্মা শো”। কপিল শর্মার সঞ্চালনায় এই শোতেই একের পর এক সেলেবের মন খোলা আলোচনা , হাসি ঠাট্টায় ভরা এই অনুষ্ঠান, যা রীতিমতো টিআরপিকে তুঙ্গে রাখে। তবে কেবল কপিল বা সেলেব ছাড়াও টেলিভিশনে এই হাসির রসদ যোগান কপিলের টিম অর্থাৎ ভারতী সিং, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদাসহ অন্যান্যরা। আর তার বদলে সপ্তাহান্তে তারা‌ পান মোটা অঙ্কের টাকা। আপনি কি জানেন কে কত টাকা নিয়ে থাকেন এই শো এর জন্য? তবে শুনুন।



কপিল শর্মা: সূত্রের খবর সপ্তাহে ২ দিন কাজ করেই ১ কোটি পারিশ্রমিক নেন কপিল। আঁতকে উঠেলন তো। তবে এটাই সত্যি। প্রতি এপিসোডে ৫০ লক্ষ টাকা করে পারিশ্রমিক নেন কপিল। এই শো-থেকেই শুধু ৪-৫ কোটি টাকা পারিশ্রমিক নেন কপিল। এছাড়া অন্যান্য কাজ তো আছেই। সদ্যই নিজের পারিশ্রমিক ৩০ শতাংশ বাড়িয়েছে অভিনেতা।

অর্চনা পুরান সিং: এই শো তে একেবারে প্রথম দিকে স্থায়ী অতিথি আসনে বসতেন নবজোত সিং সিঁধু। কিন্তু তারপরই তাঁর বদলে নেওয়া হয় অর্চনা পুরাণ সিংকে এবং বর্তমানে এই শো-এর অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ বলে মনে করা হয় তাকে। তিনি সব কথাতেই হেসে ওঠেন। কপিল প্রায়শই নবজোত সিং সিঁধুকে প্রতিস্থাপনের জন্য অর্চনার সাথে খুনসুঁটি করে থাকেন। কিন্তু আপনি কি জানেন অর্চনা পুরাণ সিং একটি এপিসোডে কত টাকা পারিশ্রমিক নেন? জানা গিয়েছে তিনি একটি পর্বের জন্য ১০ লক্ষ টাকা নেন।

কৃষ্ণা অভিষেক: স্বপ্না চরিত্রে অভিনয় করছেন গোবিন্দার ভাগ্নে কৃষ্ণা অভিষেক। স্বপ্না একটি বিউটি পার্লার চালায় এবং তার অদ্ভুত ম্যাসেজ শোনার পরে শোতে আসা সেলিব্রিটিরা হাসতে হাসতে তাদের পেট চেপে ধরেন। যেদিন থেকে তিনি এই রিয়েলিটি শো’য়ের অংশ হয়েছেন শো’য়ের টিআরপি তরতরিয়ে বেড়েছে। তবে শোতে অভিনয় করার জন্য কৃষ্ণা ওরফে স্বপ্না ১০-১২ লাখ টাকা নেন।

চন্দন প্রভাকর (চান্দু): চন্দন কপিল শর্মার কলেজের বন্ধু। এই রিয়েলিটি শো’য়ে বেশিরভাগ ক্ষেত্রে চা-ওয়ালার ভূমিকায় দেখা যায় তাকে। কপিল শর্মা শো চলাকালীন বহুবার বলেছিলেন যে চন্দন তার বন্ধু। শোতে চন্দনকে প্রায়শই চান্দু চা-ওয়ালার চরিত্রে দেখা যায়, তিনি ভুরিকে ইমপ্রেস করার চেষ্টা চালিয়ে যান, তবে ভূরি তাকে পাত্তা দেন না। অক্ষয় কুমার একবার মজা করে প্রকাশ করেছিলেন যে, চন্দন একটি পর্বের জন্য ৭ লক্ষ টাকা নেন।

সুমনা চক্রবর্তী: কপিল শর্মা শো’য়ের অংশ হওয়ার আগে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছিলেন সুমনা। তারপর তিনি কপিলের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে শুরু করেন। প্রায়শই, কপিল তার ঠোঁট নিয়ে কটূক্তি করে থাকেন । সুমনাও কপিলের কটূক্তিতে বিরক্ত হয়ে শোতে আসা অতিথির কাছে অভিযোগ জানাতে থাকেন। সুমনাকে ‘দ্য কপিল শর্মা শোয়ের’ হাইলাইট হিসাবে বলা ভুল হবে না। সুমনা প্রতি এপিসোডে নেন ৫ লাখ টাকা।

কিকু শারদা: ‘বাচ্চা যাদব’ চরিত্রে অভিনয় করেন তিনি। এই চরিত্রটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়। তিনি কপিলের শোয়ের প্রথম থেকে আছেন। বাচ্চা যাদব তাঁর রসিকতা বের করে দর্শকদের মনোরঞ্জন করেন। জনপ্রিয়তার নিরিখে প্রত্যেক এপিসোডে ৫-৭ লক্ষ টাকা পান তিনি।

ভারতী সিং: টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান অভিনেতাদের মধ্যে অন্যতম ভারতী। কপিল শর্মা শো’য়ের দৌলতে তার জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। তবে ভারতী সিংকে ‘দ্য কপিল শর্মা শো’-তে একটি নয় একাধিক চরিত্রে অভিনয় করতে দেখা যায়। কখনও তিনি কপিলের দিল্লির পিসি হন, আবার কখনও বাচ্চা হয়ে যান, যাদবের স্ত্রী ভারতী সিং তার রসিকতা দিয়ে শ্রোতাদের হাসান। শোতে পাঁচ থেকে সাত মিনিটের পারফরম্যান্স দেওয়া ভারতী সিং প্রতি সপ্তাহে ১০ থেকে ১২ লক্ষ টাকা পান।

আরও পড়ুন