• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
  • রাত ২:২০

পাবজি: 'ব্লাস্ট ইট, ব্লাস্ট ইট' অতঃপর মৃত্যু

পাবজি: 'ব্লাস্ট ইট, ব্লাস্ট ইট' অতঃপর মৃত্যু

পাবজি, আজকের তারিখে কিশোর কিংবা তরুণদের মধ্যে অন্যতম আসক্তির একটি নাম। এই ব্যাটেল গেম খেলছিল ১৬ বছরের এক কিশোর। ভারতের মধ্যপ্রদেশের নীমাচে এই গেম খেলতে খেলতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায় সে। নিহত কিশোরের বাবা হারুন রশিদ কুরেশি এমনটাই জানিয়েছেন।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, ছেলের মৃত্যুর বিষয়ে পেশায় ফ্রিল্যান্স সাংবাদিক হারুন রশিদ জানান, তার ছেলে ফুরকান কুরেশি দ্বাদশ শ্রেণির ছাত্র। ২৫শে মে রাত থেকে ২৬শে মে সকাল পর্যন্ত সে পাবজি গেমটি খেলে। এরপর কিছুক্ষণ ঘুমিয়ে ১২ টা ৩০ মিনিট থেকে আবার টানা ছয় ঘণ্টা খেলে। সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত সে পাবজি খেলার পরই তার মৃত্যু হয়। ভারতের রাজস্থানের নাসিরাবাদের বাসিন্দা ফুরকান ও তার পরিবারের সদস্যরা বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য মধ্যপ্রদেশের নীমাচে গিয়েছিলেন।

ফুরকানের বাবা আরও জানান, মারা যাওয়ার আগে ফুরকান চিৎকার করে 'ব্লাস্ট ইট, ব্লাস্ট ইট' বলেছিল। খেলায় ওর ক্যারেক্টার হেরে যাওয়ার পর সে এভাবে চিৎকার করেছিলো ।

এদিকে, ফুরকানের পাশেই বসে ছিলো তার বোন ফাইজা। ভাইয়ের মৃত্যুর আগ মুহূর্তের পরিস্থিতি সম্পর্কে তিনি জানান, "ফুরকান বলেছিল 'আয়ান আমি তোমার সঙ্গে খেলব না, তুমি আমাকে হারিয়ে দিলে।" এর পরই সে মারা যায়।

তবে ফুরকানকে হাসপাতালেও নেয়া হয়েছিলো। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। কার্ডিওলজিস্ট অশোক জৈন জানান, নার্সিহোমে ওই কিশোরের দেহ পরীক্ষা করা হয়। তবে কোনো স্পন্দন মেলেনি। তার হৃদস্পন্দন থেমে গিয়েছিল।

পুলিশ বলছে, নিহত কিশোরের পরিবারের পক্ষ থেকে থানা কোনো ধরনের অভিযোগ করা হয়নি। সে কারণে এ ঘটনায় কোনো তদন্ত শুরু হয়নি।

ডেস্ক
ডিবিসি নিউজ ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১লা জুন, ২০১৯
আপডেটঃ মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ভোর ০৫:৪৮


সর্বশেষ

আরও পড়ুন