• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
  • রাত ১:৩৫

মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

মালয়েশিয়ায় এক বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

মালয়েশিয়ায় মোহাম্মদ শামীম নামে এক বাংলাদেশিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সন্দেহভাজন তিনজন ইন্দোনেশিয়ার নাগরিককে প্রাথমিকভাবে শনাক্ত করেছেন কুয়ালালামপুরের তদন্ত কর্মকর্তা।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পার্শ্ববর্তী সেগামবুট এলাকায় রবিবার সকালে একটি প্রাইভেটকারের মধ্যে রক্তাক্ত অবস্থায় নিহত বাংলাদেশি মো. শামীমের (৩৩) লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শামীমের মুখ, হাত ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় অধিকতর তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন কুয়ালালামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাতুক সেরি মজলান। এ বিষয়ে যদি কারও কোনো তথ্য জানা থাকে তাহলে সিনিয়র ইনভেস্টিগেটর অফিসার খায়রুলের ০১৯-২৭৬৯১১৭ নম্বরে অথবা কুয়ালালামপুর পুলিশ লাইনের ০৩-২১৪৬ ৯৯৯৯ নম্বরে বা নিকটবর্তী কোনো থানায় যোগাযোগ করতে বলা হয়েছে।

রবিববার ময়নাতদন্তের জন্য লাশ কুয়ালালামপুর হাসপাতালে পাঠানো হয় এবং আজ সোমবার ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া যাবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। পাসপোর্টের তথ্য অনুযায়ী, নিহত শামীম মুন্সীগঞ্জের আকল মেঘ এলাকার মো. মুকলেস সোয়ালের ছেলে। তিনি মালয়েশিয়ায় পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করতেন বলে জানা গেছে। 

ডেস্ক
ডিবিসি নিউজ ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৬ই সেপ্টেম্বর, ২০১৯
আপডেটঃ বৃহঃস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ রাত ০২:৩১


সর্বশেষ

আরও পড়ুন