• বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯
  • রাত ২:০২

স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

এশিয়ান আর্চারিতে স্বর্ণের পদক জেতা রোমান সানাকে গণভবনে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশ সেরা এই তীরন্দাজকে ফুল দিয়ে অভিনন্দন জানিয়ে মিষ্টিমুখ করান প্রধানমন্ত্রী। এ সময়, রোমান সানা তার মায়ের অসুস্থতার কথা জানালে প্রধানমন্ত্রী তার চিকিৎসার দায়িত্ব নেন।

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাংকিং আর্চারি টুর্নামেন্ট (স্টেজ-৩) রিকার্ড পুরুষ ব্যক্তিগত ইভেন্টে প্রথম বাংলাদেশি হিসেবে সোনা জেতেন রোমান। এরপর, মঙ্গলবার সন্ধ্যায় স্বর্ণজয়ী মোঃ রোমান সানাকে গণভবনে মিষ্টিমুখ করিয়ে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময়, প্রধানমন্ত্রী আর্চারি ক্ষেত্রে সম্ভাব্য সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

এর আগে, ফিলিপাইনে রোমানের হাত ধরে রিকার্ভ এককে স্বর্ণপদকের পাশাপাশি দলগত বিভাগে রুপা এবং মিশ্র দ্বৈতে ব্রোঞ্জ পদক জেতে বাংলাদেশ।

গণভবনে রোমান সানার সাথে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, আর্চারি ফেডারেশনের সভাপতি লেফটেন্যান্ট জেনারেল (অব.) মঈনুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল।

এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, 'প্রধানমন্ত্রী যদি এভাবে অব্যাহত পৃষ্ঠপোষকতা ও উৎসাহ যোগান, তাহলে আগামী অলিম্পিক গেমসে বাংলাদেশের ভাল কিছু করা সম্ভব।'

ডেস্ক
ডিবিসি নিউজ ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৮ই সেপ্টেম্বর, ২০১৯
আপডেটঃ বৃহঃস্পতিবার, ২৪শে অক্টোবর, ২০১৯ সকাল ০৭:১২


সর্বশেষ

আরও পড়ুন