• সোমবার, ১৪ অক্টোবর ২০১৯
  • সকাল ৮:৫০

রানু মন্ডল মারা যাওয়ার খবর পুরোটাই গুজব

রানু মন্ডল মারা যাওয়ার খবর পুরোটাই গুজব
সম্প্রতি ইউটিউবে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যে, আজকে মুম্বাইয়ের হাসপাতালে রানু মন্ডল মারা গিয়েছেন এবং তা ভিউ হয়েছে ৫ লক্ষেরও বেশি।

লতা মঙ্গেশকরের গান গেয়ে ইন্টারনেট দুনিয়ায় হঠাৎ করে বিখ্যাত হয়ে যাওয়া রানু মণ্ডল কে নিয়ে সোশাল মিডিয়ায় কৌতূহলের শেষ নেই। আর শেষে কিনা গুজব ছড়ানো হল রানু মন্ডল মারা গেছেন।

“অ্যান্ড্রইড মেসেজ” নামের একটি ইউটিউব চ্যানেল সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছে যার ক্যাপশন ” আজকে মুম্বাইয়ের হাসপাতালে রানু মন্ডল মারা গেলেন।।সিঙ্গার রানু মণ্ডল” । ভিডিও তে বলা হয়েছে রানু মণ্ডল অসুস্থ এবং মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি। এছাড়াও তার আরোগ্য কামনার জন্য সকলকে প্রার্থনা করার আর্জি জানানো হয়েছে।

ইন্ডিয়া টুডের অ্যান্টি ফেক নিউজ ওয়ার রুম (আফওয়া) এর তথ্য অনুযায়ী এটি একটি ভুয়ো পোস্ট। খবরটি ভিত্তিহীন। এই ইউটিউব ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৫ লক্ষ মানুষ দেখেছেন। “আমার আপনার প্রিয় শহর আগরতলা” নামের একটি ফেসবুক পেজ পোস্ট করেছে এই ভিডিওটি।

প্রায় আড়াই মিনিটের এর ভিডিওটির ক্যাপশনের সঙ্গে এর তথ্যের কোনো সামঞ্জস্য নেই। ক্যাপশন এ দাবি করা হয়েছে রানু মণ্ডল মারা গেছেন কিন্তু ভিডিও তে বলা হচ্ছে তিনি এখনো বেঁচে, হাসপাতালে ভর্তি। 

রানু মণ্ডলের শারীরিক অবস্থা বিষয়ক কোনো খবর নির্ভরযোগ্য কোনো খবরের মাধ্যমে এখনো আসে নি। অন্যদিকে, “টীম হিমেশ রেশমিয়া” আজকে রানু মণ্ডল সহ অন্য শিল্পীদের গাওয়া নতুন একটি গানের রেকর্ডিং সম্পর্কে রিটুইট করেছে।

তথ্যসূত্রঃ ইন্ডিয়া টূডে

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৩রা অক্টোবর, ২০১৯
আপডেটঃ সোমবার, ১৪ই অক্টোবর, ২০১৯ দুপুর ০১:৩৭


সর্বশেষ

আরও পড়ুন