বাংলাদেশ, জেলার সংবাদ

অপহরণে জড়িত থাকলে আমার স্বজনরাও ছাড় পাবে না: পলক

সিনিয়র রিপোর্টার রাজশাহী

ডিবিসি নিউজ

শুক্রবার ১৯শে এপ্রিল ২০২৪ ০৪:০৬:৫০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন নাটোর সিংড়া উপজেলার অপহৃত ও নির্যাতনের শিকার উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন । শুক্রবার (১৯ এপ্রিল) সকালে রামেক হাসপাতালে তাকে দেখতে যান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এ সময় তার চিকিৎসার খোঁজখবর নেন ও পরিবারের লোকজনের সাথে কথা বলে হামলায় জড়িতদের বিচারের আশ্বাস দেন আইসিটি প্রতিমন্ত্রী পলক।

গত সোমবার (১৫এপ্রিল) বিকেলে নাটোর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে সিংড়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনকে মারধর করে একটি মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায় প্রতিমন্ত্রী পলক ও তার শ্যালক চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবিব রুবেলের ঘনিষ্ট অনুসারীরা। পরে সিংড়ার সাঐল গ্রামের নিজ বাড়ির সামনে থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। পরে রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতির দিকে।

এ ঘটনায় দেলোয়ার হোসেনের বড় ভাই মজিবর রহমান বাদী হয়ে মামলা করলে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে, এবং তারা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন।

দেলোয়ার হোসেনের উপর হামলার ঘটনার সাথে প্রতিমন্ত্রীর শ্যালক ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবের নাম জড়িত থাকার বিষয়টি গণমাধ্যমে উঠে আসার বিষয়ে ব্যাখ্যা দিয়ে সাংবাদিকদের আইসিটি প্রতিমন্ত্রী বলেন, চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ ও নির্যাতনের ঘটনার সাথে যারাই জড়িত থাকবে তাদের বিরুদ্ধে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নিবে। এখানে মন্ত্রীর আত্মীয় স্বজন বলে কেউ ছাড় পাবে না।

ডিবিসি/এনএম   

আরও পড়ুন