বিনোদন

অমির 'হোটেল রিলাক্স'-এ পূর্ণিমা

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

শনিবার ২১শে জানুয়ারী ২০২৩ ১১:২৫:২৮ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। নানা সমালোচনা নিয়েও ভিউয়ের সংখ্যায় বেশ এগিয়ে থাকে তার নাটকগুলো। মুক্তির পরপরই দর্শক হুমড়ি খেয়ে পড়েন অমি পরিচালিত নাটক দেখতে।

সম্প্রতি শেষ হয়েছে নির্মাতার ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকের চতুর্থ সিজন। এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজ বানাচ্ছেন অমি। নাম ‘হোটেল রিলাক্স’। এতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। আর ‘হোটেল রিলাক্স’ দিয়েই ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে তার।

শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে ওয়েব সিরিজের একটি স্থিরচিত্র প্রকাশ করেন নায়িকা ও নির্মাতা দুজনেই। ক্যাপশনে লিখেছেন, এন্টারটেইনমেন্ট লোডিং, ‘হোটেল রিলাক্স’। সেই ছবিতে পুলিশের লুকে দেখা গেছে পূর্ণিমাকে।

ওয়েব সিরিজটি নিয়ে অভিনেত্রী বলেন, ‘হোটেল রিলাক্সের গল্পটি অন্য আর দশটি গল্পের চেয়ে একটু আলাদা। আমার চরিত্রটিও ভিন্ন। সবকিছু দেখেশুনেই যুক্ত হয়েছি ওয়েব সিরিজটির সঙ্গে। আশা করছি গল্পের সঙ্গে আমার চরিত্রটিও দর্শকের ভালো লাগবে।’

নির্মাতা কাজল আরেফিন অমি জানান, ‘বর্তমানে নির্মিত বেশির ভাগ ওয়েব সিরিজই থ্রিলারধর্মী। আমি দর্শকদের একটু বিনোদন দিতে চাই। সেই লক্ষ্য নিয়েই আমার প্রথম ওয়েব সিরিজটি নির্মাণ করছি। আশা করি থ্রিলারের পাশাপাশি ভরপুর বিনোদন দিতে পারব দর্শকদের।’

শুক্রবার (২০শে জানুয়ারি) শেষ হয়েছে ‘হোটেল রিল্যাক্স’-এর শুটিং। শুটিং হয়েছে পুরান ঢাকার বিভিন্ন লোকেশনে। সিরিজটি প্রযোজনা করছে বঙ্গ। আগামী মার্চ মাসে মুক্তি পাওয়ার কথা ওয়েব সিরিজটির।

আরও পড়ুন