বিনোদন, ঢালিউড

আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র ঝলক প্রকাশ

বিনোদন ডেস্ক

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১১ই মে ২০২৩ ০৯:২৯:৫৯ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে আসছে আফরান নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। নিজের প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র ঝলক প্রকাশ করলেন তিনি।

বৃহস্পতিবার (১১ মে) আলফা আই স্টুডিওজ ও চরকির যৌথ প্রযোজনার ‘সুড়ঙ্গ’র প্রথম ঝলক প্রকাশ পেয়েছে।

রায়হান রাফীর পরিচালনায় ‘সুড়ঙ্গ’ সিনেমা দিয়ে সিনেমা হলে অভিষেক হচ্ছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর। ‘সুড়ঙ্গ’র প্রথম ঝলক মুক্তির পর থেকেই আলোচনায় এসেছে। টিজার নিয়ে নিশোর ভক্তকুলের মাতামাতি যেন থামছে না।

প্রায় দেড় মিনিটের এই টিজারজুড়ে রহস্যের গন্ধ। বাইরে বিদ্যুৎ চমকাচ্ছে, নির্জন বাড়িতে ঢেকে রাখা সুড়ঙ্গে নেমে পড়েন নিশো। এরপর এগিয়ে যান সুড়ঙ্গের অপর প্রান্তে!

পুরো টিজারে ছিল না কোনো সংলাপ। ব্যাকগ্রাউন্ড মিউজিকে রোমাঞ্চের পারদ যখন চরমে, তখনই শেষ দিকে স্ক্রিনে লেখা ওঠে, ‘প্রেক্ষাগৃহে দেখা হচ্ছে ঈদুল আজহায়।’

এই সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন সময়ের আলোচিত অভিনেত্রী তমা মির্জা।

জমকালো আয়োজনে ফেব্রুয়ারির শেষদিনে হয়েছিল ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত। মার্চের প্রথম সপ্তাহেই শুরু হওয়া এই সিনেমার শ্যুটিং চলেছে কয়েক লটে।

সিলেটের সুনামগঞ্জের দুর্গম এলাকা, চট্টগ্রামের বিভিন্ন এলাকাসহ ঢাকার অনেক স্থানেই শ্যুটিং হয়েছে সিনেমাটির।

এদিকে, ঈদুল আজহা উপলক্ষ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। ইতোমধ্যে ছবিটির শুটিং শুরু হয়ে গিয়েছে। গতকাল (১০ মে) এই ছবির ফার্স্টলুক পোস্টার প্রকাশ্যে আসে। যেখানে লম্বা চুলে ধরা দেন শাকিব, পেছনে ঝুঁটি বাঁধা। গলায় হাত রেখে সুদূরে বিষণ্ণ দৃষ্টি। বৃষ্টিতে ঠোঁটের ফাঁকে জ্বলন্ত সিগারেট। পোস্টারজুড়ে রহস্যের আভাস।

হিমেল আশরাফের পরিচালনায় ‘প্রিয়তমা’ ছবির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। প্রযোজনা করছেন ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনান। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে আছেন ওপার বাংলার টিভি অভিনেত্রী ইধিকা পাল।

আগামী ঈদুল আজহায় এই দুই বড় তারকার প্রেক্ষাগৃহ যুদ্ধ দেখতে মুখিয়ে আছেন তাদের ভক্ত-দর্শকেরা। সবার প্রত্যাশা, মানসম্পন্ন নির্মাণ ও সুস্থ প্রতিযোগিতায় এগিয়ে যাবে ঢাকাই সিনেমা।

ডিবিসি/রূপক

আরও পড়ুন