আন্তর্জাতিক, ভারত

ভারতে জন্মদিনের অনুষ্ঠান শেষে ফেরার পথে ৪ ইউটিউবার বন্ধুর করুণ পরিণতি

আন্তর্জাতিক ডেস্ক

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১১ই জুন ২০২৪ ১০:৪৩:১০ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

জন্মদিনের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় চার বন্ধু ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার (১০ জুন) গভীর রাতে ভারতের উত্তরপ্রদেশের আমরোহা জেলার হাসানপুরে এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগদান শেষে গজরাউলায় তাদের নিজ নিজ বাড়িতে ফিরছিলেন ওই চার বন্ধু। এসময় তাদের বহনকারী গাড়ির সঙ্গে আরেকটি গাড়ির সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হন শাহরুখ, সালমান, লাকি চৌধুরী এবং শাহনেওয়াজ।

দুর্ঘটনাকবলিত অপর গাড়ির চার আরোহী গুরুতর আহত হন। স্বজনহারাদের একজন বলেন, হয়তো আনন্দ করতে করতে ফিরছিলেন বাড়ি। কিন্তু নিমেষের মধ্যে তাদের সেই আনন্দ যাত্রা রূপ নেয় শেষ যাত্রায়। হিন্দুস্তান টাইমসের তথ্য। 

 

হাসানপুরের মানোটা থানা এলাকায় গভীর রাতে ওই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহত চার তরুণ পেশায় ছিলেন ইউটিউবার। 

 

স্থানীয় মনোতা থানার পুলিশজানায়, দুটি গাড়ির মধ্যে হওয়া মুখোমুখি সংঘর্ষ এতটাই ভয়াবহ ছিল যে দুটি গাড়িই দুমড়েমুচড়ে যায়।

 

অচেতন ও গুরুতর আহত অবস্থায় তাদের চারজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ওই চার বন্ধু 'রাউন্ড টু ওয়াল্ড' ইউটিউব চ্যানেলে ভিডিও কন্টেন্ট  তৈরি করতেন। এসব কমেডি কন্টেন্ট খুবই উপভোগ করেন দর্শকরা। ইউটিউবার লাকি চৌধুরী (১৭), সালমান (১৭), শাহরুখ (১৮), এবং শাহনওয়াজ (১৯) প্রত্যেকেই গজরাউলার নওয়াদা রোডের বাসিন্দা। চিকিৎসার জন্য আহতদের আমরোহা জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পাশাপাশি মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে।

 

ডিবিসি/ এসএইচ

আরও পড়ুন