পুলিশের ওপর হামলা

জামায়াত নেতা শামসুজ্জামান হেলালী গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস

ডিবিসি নিউজ

সোমবার ২৮শে আগস্ট ২০২৩ ১০:৫৮:১৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

৩৯ নাশকতা মামলার আসামি ও ডবলমুরিং থানা এলাকায় পুলিশের উপর হামলার মূল হোতা চট্টগ্রাম মহানগর জামায়াত ইসলামীর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শামসুজ্জামান হেলালীকে গ্রেপ্তার করেছে  মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম)।

আজ সোমবার (২৮ আগস্ট) বিকেলে বাদুরতলা আরাকান হাউজিং সোসাইটির নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ পুলিশ কমিশনার নাহিদ আদনান তাইয়ান।

তিনি বলেন, চট্টগ্রামের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে প্রায় ৩৯ উপর নাশকতামূলক মামলা রয়েছে। হেলালী গত ২৮ জুলাই ডবলমুরিং থানা এলাকায় মিছিল থেকে পুলিশের উপর হামলা এবং পুলিশের গাড়ি ভাংচুর মামলার অন্যতম প্রধান আসামি। ভিডিও ফুটেজে দেখা গেছে পুলিশের উপর হামলার ঘটনায় সে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে। তিনি চট্টগ্রাম মহানগর জামায়াতের সক্রিয় নেতা এবং তার নেতৃত্বেই ইতিপূর্বে চট্টগ্রাম মহানগর এলাকায় জামায়াতের সকল মিছিল মিটিং পরিচালিত হয়ে আসছিল।

এর আগে শামসুজ্জামান হেলালী ইতিপূর্বে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ৮নং শুলকবহরর ওয়ার্ডের কাউন্সিলার হিসাবে ২০১০ থেকে ২০১৫ মেয়াদে দায়িত্ব পালন করেছেন।

ডিবিসি/ এইচএপি

আরও পড়ুন