বাংলাদেশ, জেলার সংবাদ

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ম্যুরাল  উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি

ডিবিসি নিউজ

বুধবার ৫ই জুলাই ২০২৩ ০৩:০৭:১৭ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

ঠাকুরগাঁওয়ে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় ৪ নেতা ও ৭ জন বীরশ্রেষ্ঠের নবনির্মিত ম্যুরালের উদ্বোধন হয়েছে। নবনির্মিত ম্যুরালের উদ্বোধন করেন ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক  মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম।

মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে বালিয়াডাঙ্গি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে বালিয়াডাঙ্গী উপজেলার কেন্দ্রীয় স্মৃতিসৌধে নির্মিত এই ম্যুরালের উদ্বোধন করা হয়।

 

ম্যুরালের উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী,  ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রবীর কুমার রায়, জেলা সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন,বালিয়াডাঙ্গী  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জুলফিকার আলী, ৮ নং বড় বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আকরাম আলী, বালিয়াডাঙ্গী  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাজেদুর রহমান প্রমুখ।

উদ্বোধন শেষে উপস্থিত সবাই বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় আয়োজিত বিশেষ মোনাজাতে অংশ নেন।

বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলী আসলাম  বলেন, এই ম্যুরাল  উন্নত মানের ফাইবার দিয়ে তৈরি করা হয়েছে। আমি মনে করি এই ম্যুরাল জেলার শ্রেষ্ঠ ম্যুরাল । এই ম্যুরাল এর মাধ্যমে নতুন প্রজন্ম  মুক্তিযুদ্ধের ইতিহাস ও বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবে।


ডিবিসি/কেএমএল

আরও পড়ুন