বাংলাদেশ, জেলার সংবাদ

নরসিংদীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

ডিবিসি নিউজ

মঙ্গলবার ১১ই জুন ২০২৪ ১১:১২:১৬ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নরসিংদীর পাঁচদোনা-ডাংগা সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুর হোসেন (৩২) নামে এক বালু ব্যবসায়ী নিহত হয়েছেন।এসময় আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহী।

মঙ্গলবার (১১ জুন) বিকেলে সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের মাথরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নুর হোসেন পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের আমজদা হোসেনের ছেলে।

নিহতের স্বজনরা জানান, নুর হোসেন আজ সকালে ব্যবসায়িক কাজে মোটরসাইকেল নিয়ে বাসা থেকে বের হয়ে পাঁচদোনা যায়। পরে বিকেল সোয়া ৫টায় পাঁচদোনা থেকে নিজ বাড়িতে ফেরার সময় সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের মাথরা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পাঁচদোনাগামী আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় মোটরসাইকেল আরোহীরা সড়কে ছিটকে পরে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহত দুই জনকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, কিন্তু সেখানে মরদেহ পাওয়া যায়নি। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল পরে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডিবিসি/আরপিকে

আরও পড়ুন