বাংলাদেশ, জেলার সংবাদ

পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ

নাটোর প্রতিনিধি

ডিবিসি নিউজ

শুক্রবার ১৯শে এপ্রিল ২০২৪ ০৪:৪০:৫২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

নাটোরের বাগাতিপাড়ায় পূর্ব শত্রুতার জের ধরে মোহন (২২) নামের এক ভ্যান চালককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে বাগাতিপাড়া ও রাজশাহীর বাঘা উপজেলার সীমান্ত এলাকার খাগোরবাড়িয়া নামক জায়গায় এই ঘটনা ঘটেছে।

নিহত মোহন উপজেলার চক মাহাপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত মোহন তার চার্জার চালিত ভ্যান মেরামতের জন্য পার্শ্ববর্তী বাঘা এলাকার খাগোরবাড়িয়া বাজারে মকবুল মেকানিকের কাছে যায়। পরে রাত ১০টার দিকে পরিবারের লোক খবর পান যে মোহনকে কুপিয়ে মারাত্মক জখম করে কে বা কাহারা ফেলে রেখে গেছে। পরে কয়েকজন মোহনকে উদ্ধার করে তার মায়ের কাছে দিয়ে যায়। আহত অবস্থায় মোহন কে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন সেখানকার কর্তব্যরত চিকিৎসক। তবে সেখানে নেয়ার পথে ভোরের দিকে মোহনের মৃত্যু হয়।

নিহতের মা হনুফা বেগম জানান, প্রায় তিন বছর আগে খাগোরবাড়িয়া গ্রামের জাকির হোসেন নামে এক ব্যক্তি খুন হন। সেই হত্যার সাথে জড়িত সন্দেহে তার ছেলে মোহনকেও হত্যা মামলার আসামি করা হয়। ওই মামলায় সে এতদিন কারাগারে ছিল। তবে প্রায় চারমাস আগে মোহন জামিনে মুক্ত হয়।

তিনি আরও জানান, মোহনকে আসামি করেই থেমে থাকেনি নিহত জাকিরের পরিবার। তারা আদালতেই আমার ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। জামিনে আসার পর থেকে প্রায়ই আমার ছেলের উপর আক্রমণের চেস্টা করে ব্যর্থ হয় তারা। এবার আগে থেকে পরিকল্পনা করে আমার ছেলেকে কুপিয়ে মেরে ফেললো। যারা মোহন কে নির্মমভাবে কুপিয়ে মেরেছে তাদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবীও জানান হনুফা বেগম।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন এ ঘটনায় মামলা রজু করা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

ডিবিসি/এনএম 
 

আরও পড়ুন