বাংলাদেশ, জেলার সংবাদ

রাজবাড়ীতে হত্যা মামলায় ৪ জনের যাবজ্জীবন

রাজবাড়ী প্রতিনিধি

ডিবিসি নিউজ

বুধবার ১৫ই মে ২০২৪ ০৯:১০:৫৩ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

রাজবাড়ীর গোয়ালন্দে মোটরসাইকেল ছিনতাই করে মঞ্জু হত্যা মামলায় চারজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড এবং প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে পৃথক ধারায় প্রত্যেককে ৭ বছরের সশ্রম কারাদন্ড এবং ৭হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৩ মাসের কারাদন্ড দিয়েছেন আদালত। মামলায় রুবেল ব্যাপারী নামে এক আসামিকে ৩ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১৫ মে)  বিকেল সাড়ে ৪টায় রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র দায়রা জজ মোসাম্মাৎ জাকিয়া পারভিন এ রায় দেন।

 

দন্ডপ্রাপ্তরা হলেন- জেলার গোয়ালন্দ উপজেলার   মো. শাহাদাৎ মৃধা ওরফে লাভলু, মনোয়ার হোসেন মনু, রিপন সরদার ও কোবাদ শেখ। রায়ের সময় মো.শাহাদাৎ মৃধা ছাড়া সবাই উপস্থিত ছিলেন।

 

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালে ২৬ অক্টোবর দুপুর ১টার দিকে বাড়ি থেকে জরুরী কাজের  কথা বলে বের হয়।  পরদিন গোয়ালন্দ উপজেলার চর দৌলতদিয়া আইনদ্দিন ব্যাপারী পাড়াস্থ খালের মাথায় মঞ্জুর মরদহে পাওয়া যায়। মরদেহের সুরতহাল শেষে জানা যায়, তাকে মাথায় বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

 

মামলায় রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী জজ কোর্টের পিপি অ্যাড. উজির আলী শেখ। তিনি বলেন, দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে বিজ্ঞ আদালত এই আদায়ে দিয়েছেন। এই রায়ে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে।

 

মামলার বাদী ও মঞ্জুর পিতা বাবলু শেখ বলেন, আমার ছেলে হত্যার আমি মৃত্যুদন্ড প্রত্যাশা করেছিলাম। আমি উচ্চ আদালতে আপিল করবো। তবে আসামিরা ছাড়া পেলে তাকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন বলে সংবাদকর্মীদের কাছে অভিযোগ করেছেন।

 

ডিবিসি/ এসএইচ 

আরও পড়ুন