বাংলাদেশ, জেলার সংবাদ

পবায় ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর

সিনিয়র রিপোর্টার, রাজশাহী

ডিবিসি নিউজ

শুক্রবার ১৯শে এপ্রিল ২০২৪ ০৬:৪৫:৫১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

রাজশাহীর পবায় ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মুরাদীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

রাজশাহীর পবায় ট্রাকচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার মুরাদীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- দামকুড়া হাট এলাকার লাল মোহাম্মদের ছেলে আসিফ ইকবাল (১৯), আলমগীরের ছেলে সুইট (৩১) এবং লালমনিরহাট সদর থানার বড়বাড়ী এলাকার জহুরুল ইসলামের ছেলে তাজুল ইসলাম (২৫)।

 

পুলিশ জানায়, বিকেল ৪টার দিকে দুটি মোটরসাইকেল নিয়ে ৫ জন আরোহী পবার দামকুড়া মুরারীপুর থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলো। এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রাক দ্রুত গতিতে এসে দুটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। অপর তিনজনকে রামেক হাসপাতালে নেয়া হলে আরও একজনকে মৃত ঘোষণা করা হয়।

 

এ ঘটনায় গুরুতর আহত দামকুড়াহাট এলাকার মানিক মিয়ার ছেলে রিমন (৩৫) ও রবিউলের ছেলে জুলহাসকে (৩২) রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ বিষয়ে নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল হাসান জানান, পুলিশ ঘাতক ট্রাকটি ধরতে অভিযান চালাচ্ছে। নিহতদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

 

রামেক হাসপাতালের জরুরি মেডিক্যাল অফিসার ডা. বেলাল হোসেন বলেন, পবায় ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়েছে। এ পর্যন্ত তিনজন মারা গেছেন। আহত ২ জনকে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে তবে একজনের অবস্থা আশঙ্কাজনক।

 

ডিবিসি/ এইচএপি

আরও পড়ুন