play store

জাতীয়, রাজনীতি, বাংলাদেশ

সেপ্টেম্বরে মাঠে নামছে আওয়ামী লীগ

গোপালগঞ্জ প্রতিনিধি

ডিবিসি নিউজ

শুক্রবার, ৫ই আগস্ট, ২০২২ রাত ০৯:০৭
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বিএনপির চলমান কর্মসূচিকে প্রতিহত করতে সেপ্টেম্বর থেকে মাঠে নামার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু পুত্র শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষ্যে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত কৃষকদের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন তিনি।

 

নেতাকর্মীদের প্রস্তুত হবার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, আগস্ট শোকের মাস, আমরা শোকের কর্মসূচি পালন করছি। কিন্তু সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো, বিএনপি তখন পালোনোর পথ পাবে না।

 

হাছান মাহমুদ বলেন, বিএনপি এখন পুঁটি মাছের মত লাফাচ্ছে আর ব্যাঙের মত ডাকছে। তারা এখনও ষড়যন্ত্র করছে। তাদেরকে প্রতিহত করতে হবে।

 

এ সময় বিএনপি অতীতের কর্মকাণ্ডের সমালোচনা করে জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলার চেষ্টা করলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেয়ার হুঁশিয়ারি দেন মন্ত্রী।

 

বক্তব্যে শেখ কামালের বহুমাত্রিক প্রতিভার কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, শেখ কামাল একজন দক্ষ ক্রীড়া ও সাংস্কৃ‌তিক সংগঠক ছিলেন। আজকে তি‌নি বেঁচে থাকলে এসব ক্ষেত্রে বাংলাদেশ অনেক দূর এ‌গিয়ে যেত।

 

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, উপদপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখসহ অনেকে বক্তব্য রাখেন।

আরও পড়ুন