আন্তর্জাতিক, ভারত

বউভাতে পাঁচজন বেশি যাওয়ায় মারামারি, এক চড়ে শ্রবণশক্তি হারালেন কনের মামা

আন্তর্জাতিক ডেস্ক

ডিবিসি নিউজ

বুধবার ১৯শে জুলাই ২০২৩ ০২:৩৪:০৮ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

বৌভাতের অনুষ্ঠানে কনে পক্ষের পাঁচজন বেশি যাওয়ায় মেয়ের বাড়ির অতিথিদের বেধড়ক মারধরের ঘটনা ঘটেছে। এসময় কনের মামার গালে সপাটে চড় মারায় তিনি বধির হয়েছেন। খবর: ভারতীয় গণমাধ্যম দ্য ওয়াল, মাধ্যম ডট.কম

পশ্চিমবঙ্গের বীরভূমের সিউড়িতে এ ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ২৪ জন। এছাড়া কনে নিজেও জখম হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বরকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়েছে। 

জানা গেছে, বীরভূম জেলার সিউড়ি দুবরাজপুরের লোবা পঞ্চায়েতের শিমুলডিহি গ্রামের সুরিয়া খাতুনের সঙ্গে পাশের সদাইপুর থানার গুনসিমা গ্রামের শেখ আতিকুলের গত শনিবার বিয়ে হয়। পরেরদিন রোববার বৌভাত উপলক্ষে কনের পরিবারের ৩০ জন কনেযাত্রী হিসেবে বরের বাড়িতে যান।

পাঁচজন বেশি যাওয়া নিয়ে শুরু হয়ে বাগতিণ্ডা। একপর্যায়ে তা হাতাহাতি ও মারামারিতে গড়ায়। এ সময় কনে পক্ষের ছয়জন পালিয়ে যান। আহত কনেসহ কনেপক্ষের ২৪ জনকে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে কয়েকজনকে।

কনে সুরিয়ার ভাই আবুল হোসেন হত্যাচেষ্টার লিখিত অভিযোগ করেন থানায়। পরে পুলিশ বর শেখ আতিকুল ও শ্বশুর শেখ কালোসহ চারজনকে গ্রেপ্তার করে। বরপক্ষের বাকি অভিযুক্তরা পলাতক রয়েছেন।


ডিবিসি/কেএমএল

আরও পড়ুন