জেলার সংবাদ

চিরকুটে লেখা: এই ব্যক্তি সমকামী করে, তাই মেরে ফেলেছি

সাভার প্রতিনিধি

ডিবিসি নিউজ

রবিবার ২০শে আগস্ট ২০২৩ ০৭:২৩:২৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

সাভারে হাত-পা বাঁধা ও গলায় গামছা পেঁচানো অবস্থায় গোলাম কিবরিয়া (৪৩) নামের সাবেক এক স্কুল শিক্ষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় মরদেহের পাশ থেকে একটি চিরকুট পাওয়া যায়।

রবিবার (২০ আগস্ট) বিকেল তিনটার দিকে সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের ভাটপাড়া কবরস্থান রোডের কবরস্থান মসজিদের সংলগ্ন এলাকার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত গোলাম কিবরিয়া পৌরসভার ১ নং ওয়ার্ডের ভাটপাড়া কবরস্থান রোডের কবরস্থান মসজিদের সংলগ্ন এলাকার শুকুর মুন্সির ছেলে।

চিরকুটে লেখা রয়েছে, ‘এই ব্যক্তি সমকামী করে পুলিশ ভাই, আমরা তাই মেরে ফেলেছি। ভাই ও অবৈধ কাজ করে..... আমরা ইসলামের সৈনিক’।

স্থানীয়রা জানায়, নিহত গোলাম কিবরিয়া সাভার মডেল স্কুলের সাবেক শিক্ষক ছিলেন। কর্মজীবন শেষে তিনি বাসাতেই প্রাইভেট টিউটর হিসাবে পড়াতেন। তিনি একাই ওই বাসার একটি রুমে থাকতেন বলে জানা গেছে। 


দুপুরে ঘরের দরজা গিয়ে স্থানীয়রা নিহতের নিথর মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহতের ঘরের মালামাল ওলট-পালট ও আলমারি খোলা ছিল। 


সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। একই সাথে হত্যাকাণ্ডের সাথে জড়িতদের শনাক্তের চেষ্টা করছে পুলিশ।


ডিবিসি/কেএমএল

আরও পড়ুন