• বুধবার, ২০ জানুয়ারি ২০২১
  • সকাল ৯:১৬

অপেক্ষার অবসান, মাঠে ফিরছেন সাকিব

অপেক্ষার অবসান, মাঠে ফিরছেন সাকিব
এক বছরের নিষেধাজ্ঞার পর মাঠের ক্রিকেটে ফিরছেন বাংলাদেশের ক্রিকেটের সেরা পোস্টার বয় সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী দিনেই ব্যাট-বলের লড়াইয়ে মেতে উঠবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। ভক্তদের অপেক্ষার প্রহর শেষ, খুশি সতীর্থরাও।

দীর্ঘ বিরতির পর মিরপুরের হোম অব ক্রিকেটে ফ্র্যাঞ্চাইজি আমেজের জাকজমকপূর্ণ টুর্নামেন্ট বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। টুর্নামেন্টের চাকচিক্য অনেকখানিই যেন বাড়ছে টাইগার ক্রিকেটের রাজপূত্র সাকিব আল হাসানের ফেরায়।

বুকির প্রস্তাব আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে না জানানোয় এক বছরের নিষেধাজ্ঞায় পড়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। খারাপ লাগায় পুড়েছে গোটা দেশ। নিষেধাজ্ঞা শেষ হওয়ার পর কেটে গেছে সপ্তাহ চারেক। অনুশীলনে মাঠে ফেরেন সাকিব, এবার ফিরছেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে।

নিষেধাজ্ঞায় থাকাকালে ফিটনেস আর স্কিল ট্রেনিংয়ে ধারাবাহিকতার নড়চড় হতে দেননি টাইগার ক্রিকেটের পোস্টার বয়। যুক্তরাষ্ট্র আর বাংলাদেশে থাকাকালে দিন-রাতের তফাৎ হলেও ব্যক্তিগত অনুশীলনে হেরফের হয়নি সাকিবের। তাই মাঠের ক্রিকেটে পুরো ফিট সাকিবকেই প্রত্যাশা করছে সমর্থকরা।

গেল বছর সাকিবের নিষেধাজ্ঞার মাস চারেক না পেরোতেই সারা বিশ্বে শুরু হয় করোনা মহামারি। এ কারণে বন্ধ হয়ে যায় আন্তর্জাতিক ক্রিকেট। এতে আর ফেরা হয়নি বাংলাদেশেরও। তাই টাইগারদের সাকিব শূণ্যতা পোহাতে হয়নি খুব একটা।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৪শে নভেম্বর, ২০২০
আপডেটঃ বুধবার, ২০শে জানুয়ারী, ২০২১ রাত ১২:১৭


সর্বশেষ

ঘটনাপ্রবাহ বিশ্লেষণঃ

আরও পড়ুন