• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯
  • রাত ৯:০৩

অস্ত্র আইনের মামলায় সম্রাটকে অভিযুক্ত করে র‌্যাবের চার্জশিট

অস্ত্র আইনের মামলায় সম্রাটকে অভিযুক্ত করে র‌্যাবের চার্জশিট
রাজধানীর রমনা থানায় অস্ত্র আইনে করা মামলায় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে র‌্যাব।

বুধবার ঢাকা মহানগর হাকিম আদালতে এ চার্জশিট জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাব-১ এর উপ-পরিদর্শক শেখর চন্দ্র মল্লিক। ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর ৬ই অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাটকে গ্রেপ্তার করা হয়। ওইদিন দুপরে কাকরাইলে ভূঁইয়া ট্রেড সেন্টারে তালা ভেঙে সম্রাটের কার্যালয়ে অভিযান চালায় র‌্যাব। গত ১৫ই অক্টোবর অস্ত্র মামলায় পাঁচদিন ও মাদক মামলায় পাঁচদিনের রিমান্ড দিয়েছিল আদালত।

ক্যাসিনো বন্ধে অভিযান শুরুর পর নাম আসতে থাকে যুবলীগসহ সরকার দলীয় অনেক নেতার। গ্রেপ্তার করা হয় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাঈল হোসেন চৌধুরী সম্রাটসহ বেশ কয়েকজনকে। অভিযানকালে ক্যাসিনোয় জড়িতদের বাসায় মিলে বিপুল পরিমাণ অর্থ। সম্রাটের কাকরাইল অফিসে অভিযান চালিয়ে র‌্যাব একটি বিদেশি পিস্তল ও বিদেশি মদ ও এক হাজার পিসের বেশি ইয়াবা উদ্ধার করে।

নিজ কার্যালয়ে পশুর চামড়া রাখার দায়ে সম্রাটকে ছয় মাসের জেল দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। র‌্যাব-১ বাদী হয়ে রমনা মডেল থানায় সম্রাটের বিরুদ্ধে দুটি মামলা করে। দুই মামলার বাদী র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৬ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ বৃহঃস্পতিবার, ১৪ই নভেম্বর, ২০১৯ বিকাল ০৪:৪১


সর্বশেষ

আরও পড়ুন