• শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১
  • দুপুর ১২:৩৩

আইপিএল নয়, দেশের হয়ে খেলাটাই আগে: মুস্তাফিজ

আইপিএল নয়, দেশের হয়ে খেলাটাই আগে: মুস্তাফিজ
আইপিএলে নয়, দেশের হয়ে খেলাটাই আগে বললেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আইপিএলে এবারের আসরে তার ঠিকানা হয়েছে রাজস্থান রয়েলসে। তাই আইপিএলে অংশ নিলেও ঐ সময়ে জাতীয় দলের খেলায় ডাক পেলে ঠিকই ফিরবেন বলে স্পষ্ট জানালেন দ্যা ফিজ।

আইপিএলে বেজ প্রাইস ১ কোটিতে মুস্তাফিজকে দলে টেনেছে রাজস্হান রয়্যালস। ঐ সময়েই টাইগারদের শ্রীলংকার সাথে টেস্ট সিরিজ। পুরোটা সময় আইপিএল খেলতে ছুটি চেয়েছিলেন সাকিব। মঞ্জুর করেছে বোর্ড। তখনই জানিয়েছিলো চাইলে ছুটি পাবেন মুস্তাফিজও। এরপরই বোর্ড সভাপতির সাথে দেখা করেছিলেন ফিজ। 

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আমাকে সে আইপিএলের বিষয়ে জানতে চেয়েছে যাবে কি যাবে না। আমি বলেছি আমার কিছু বলার নাই। সে যদি আইপিএলে খেলতে চায় আমাদের একটা চিঠি দিয়ে যেতে। আমরা আটকাবো না।

গেল আইপিএলেও রিপ্লেসমেন্টে মুস্তাফিজকে দলে চেয়েছিলো দুই দল। তখন পান নি ছাড়পত্র। এবার ছুটি চাইলেই পাবেন জানার পরও সে পথে হাটছেন না ফিজ। 

এ বিষয়ে মুস্তাফিজুর রহমান বলেন, সবার আগে আমার দেশের খেলা। আমাকে যদি শ্রীলঙ্কা টেস্টে নেয়া হয় আমি অবশ্যই খেলবো। আর যদি টেস্ট দলে নির্বাচিত না করে তাহলে বিসিবি যদি চায় আমি আইপিএল খেলি তাহলে আমি খেলবো।

সাকিবের ছুটি চাওয়া নিয়েই দেশের ক্রিকেট উথাল পাতাল। ফিজ ও পথে হাঁটলে জল ঘোলা হতে পারতো আরও। তবে, আইপিএল না টেস্ট ক্রিকেট বেছে নিয়ে মুস্তাফিজ যেন ওড়ালেন শান্তির পতাকা। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২৩শে ফেব্রুয়ারি, ২০২১
আপডেটঃ বৃহঃস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ দুপুর ০২:১২


সর্বশেষ

আরও পড়ুন