• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১
  • সকাল ৬:১৪

আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত চট্টগ্রামের পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষণা

আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত চট্টগ্রামের পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষণা
করোনা সংক্রমণ প্রতিরোধে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতসহ সকল প্রকার পর্যটন কেন্দ্র, বিনোদন কেন্দ্র ও সিনেমা হল আগামী ১৪ই এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন।

চট্টগ্রামের জেলা প্রশাসক মমিনুর রহমান স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে এ নির্দেশ দিয়া হয়। বলা হয়েছে, উচ্চ সংক্রমণের এলাকায় সকল ধরনের জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে।

এর আগে, বুধবার রাতে চট্টগ্রাম চিড়িয়াখানা নির্বাহী কমিটির সদস্য সচিব ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন চট্টগ্রাম চিড়িয়াখানা বন্ধ ঘোষণা করেন। তিনি বলেন, সেখানে বিপুল লোক সমাগম হচ্ছে। এতে সংক্রমণের ঝুঁকি বাড়ছে। সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনায় ১ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত চিড়িয়াখানা বন্ধ রাখার নির্দেশনা দিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক। এ নির্দেশনার আলোকে বর্ণিত সময়ে চট্টগ্রাম চিড়িয়াখানা বন্ধ থাকবে।

এদিকে শেরপুরের গজনী অবকাশ, মধুটিলা ইকোপার্কসহ সকল বিনোদন ও পর্যটন কেন্দ্রে ভ্রমণে দুই সপ্তাহের জন্য নিষেধাজ্ঞা জারি করেছে প্রশাসন। আজ থেকে দুই সপ্তাহের জন্য মৌলভীবাজার, কুয়াকাটা, পার্বত্য তিন জেলায় সব পর্যটন কেন্দ্র পরবর্তী ১৪ দিনের জন্য বন্ধ ঘোষণা করেছে স্থানীয় জেলা প্রশাসন।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১লা এপ্রিল, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন