বিনোদন, ঢালিউড

আজ পরীমণির বিয়ে

Faruque

ডিবিসি নিউজ

শনিবার ২২শে জানুয়ারী ২০২২ ০৪:১৪:০২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

আজ আনুষ্ঠানিকভাবে বিয়ে হচ্ছে পরীমণি ও শরিফুল রাজের।

পরীমণি ও রাজের ভাষ্যমতে, তাদের বিয়ে হয়েছে ২০২১ সালের ১৭ অক্টোবর। আর বিয়ের কথা সামনে আনেন ১০ জানুয়ারি। বাবা-মা হচ্ছেন এ খবর দেয়ার মাধ্যমে তারা যে বিয়ে করেছেন সে খবরও দেন। সেই পরীমণি ও রাজ আজ শনিবার (২২ জানুয়ারি) আবার বিয়ে করছেন। শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগতর রাতে বেশ ঘটা করেই হলুদ সন্ধ্যা হলো তাদের। আর আজ আনুষ্ঠানিকভাবে হচ্ছে বিয়ে। তাদের হলুদ সন্ধ্যার কিছু ছবি পরীমণি ও নির্মাতা চয়নিকা চৌধুরী ফেসবুকে পোস্ট করেছেন।



অনেকের মনে স্বভাবতই প্রশ্ন আসার কথা ১৭ অক্টোবর বিয়ে করলে আজ আবার বিয়ে কেনো? প্রশ্নের উত্তর দিয়েছেন পরীমণি নিজেই। জানা যায়, সেদিন তাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিল না কোনো আনুষ্ঠানিকতা, আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। আনুষ্ঠানিকভাবে অনেকটা ঘরোয়া আয়োজনেই আবার তাদেরকে বর-বধু সাজতে হচ্ছে।

রাজের এবারের বিয়েতেও খুব বেশি অতিথি থাকছেন না। দুইপরিবার মিলে ২০ থেকে ২৫ জনের মতো লোক থাকছেন। তবে এর মধ্যে গতকাল গায়ে হলুদের সন্ধ্যায় চয়নিকা চৌধুরী ছাড়াও হাজির ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ও রেদোয়ান রনিসহ বেশ কয়েকজন নির্মাতা।



গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শুটিং শুরুর পর শরিফুল রাজের সাথে পরিচয় হয় পরীমণির। পরিচয়ের মাত্র সাত দিনের মধ্যে প্রেম হয় তাদের এরপর বিয়ে। সুখবর দিয়েছেন বাবা-মা হওয়ারও।



এর আগে, পরীমণি জানান, গুনিন ছবির শুটিং করতে গিয়ে ওর সাথে পরিচয়। কাজ করতে করতে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়। এরপর প্রেম। আমাদের প্রেমের বয়স মাত্র ৭ দিন। সাত দিন প্রেমের পরই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই।

আরও পড়ুন