• শুক্রবার, ১৪ মে ২০২১
  • সকাল ৬:৫২

আজ প্রপোজ ডে, আপনিও প্রপোজ করেছেন তো!

আজ প্রপোজ ডে, আপনিও প্রপোজ করেছেন তো!
আজ প্রেম নিবেদনের দিন। কারও প্রতি মনে ভালোবাসা থাকলে, তা ব্যক্ত করার শ্রেষ্ঠ দিন আজ। ভাবছেন, কীভাবে বলবেন মনের কথা? নিজের অনুভূতি প্রাণের মানুষের সামনে তুলে ধরণ।

জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি তার ফেইসবুকে লাল রঙরে উষ্ণ ছড়ানো ছবি শেয়ার করে প্রপোজ ডের কথা তার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। আপনিও আপনরার প্রিয় মানুষের সঙ্গে শেয়ার করতে পারেন মনে লোখানো কথা। 

প্রেম করছেন? কিংবা বিশেষ কোনও ব্যক্তির উপর ভালোলাগা রয়েছে? তাহলে আজকের দিনটা খুবই গুরুত্বপূর্ণ। ভালোবাসার সপ্তাহ শুরু হয়ে গিয়েছে। চারিদিকে এখন প্রেমের ফাগুন। আজ  প্রপোজ ডে। এতদিনের বলতে না পারা কথা আজ মন খুলে বলেই ফেলুন উত্তরের তোয়াক্কা না করে। তবে যাঁরা বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন তাঁদের ক্ষেত্রে কিন্তু শুধু I love You-তে চিঁড়ে ভিজবে না। প্রেমিকা রেগে বলতেই পারেন, এভাবে চলবে না।

এ দিনে গোলাপ, চকলেট কিংবা একটি গ্রিটিং কার্ডে জানাতেই পারেন আপনার প্রেমের প্রস্তাব।  সরাসরি বলতে না পারলে অনলানেইও জানিয়ে দিতে পারেন সুন্দর একটি গান বা কবিতার মাধ্যমে। আর যদি আরো রোমান্টিক করতে চান, তাহলে সন্ধ্যায় কফি খেতে খেতে গল্পে গল্পে জানিয়ে দিন, তাকে ছাড়া আপনার চলবে না।

পারলে প্রিয় মানুষটির পছন্দের কিছু জেনে নিন, তার পছন্দের উপহার দিয়ে প্রপোজ করলে ইতিবাচক উত্তর পাওয়ার সম্ভবনা বেড়ে যাবে।  

ডেস্ক
কামরুল ইসলাম
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৮ই ফেব্রুয়ারি, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন