বিনোদন, বলিউড

কয়েদি নম্বর ৯৫৬

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

শুক্রবার ১৫ই অক্টোবর ২০২১ ০৯:২৩:৪২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

যশ চোপড়ার ‘বীর জারা’ ছবিতে শাহরুখ খানের কয়েদি নম্বর ছিল ৭৮৬। আর এখন মাদক মামলায় অভিযুক্ত শাহরুখ খানের ছেলে আরিয়ান খান হলেন ৯৫৬ নম্বর কয়েদি।

মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে বন্দি এই বলিউড সুপারস্টারের ছেলে আরিয়ান খান। তার পরিচয় এখন কয়েদি নম্বর ৯৫৬। খবর: হিন্দুস্তান টাইমস।

আর্থার রোড জেলের সুপারিন্টেডেন্ট নীতিন ওয়েচালেল বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, শাহরুখ ও গৌরীর পক্ষ থেকে গত ১১ই অক্টোবর ৪ হাজার ৫০০ রুপির মানি অর্ডার পেয়েছেন আরিয়ান। কারণ কারাগারে থাকাকালীন পরিবারের পক্ষ থেকে এর বেশি অর্থ নিতে পারবেন না কোনো বন্দি। 

এর আগে জানা যায়, ঠিকমতো কারাগারের খাবার খাচ্ছেন না আরিয়ান। সকাল-বিকাল কারাগারের ক্যান্টিন থেকে বিস্কুট ও পানি কিনে খাচ্ছেন তিনি।

এর আগে ২রা অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর গ্রেপ্তার করা হয়।

গত বৃহস্পতিবার (১৪ই অক্টোবর) মাদক মামলায় তার জামিন শুনানি হলেও রায় আগামী ২০শে অক্টোবর দেওয়া হবে বলে জানিয়েছেন বিচারক। এই ক'দিন মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে ‘কয়েদি নম্বর ৯৫৬’ পরিচয়েই থাকবেন সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

আরও পড়ুন