রাজনীতি, জেলার সংবাদ

আলোচিত পাপিয়াকে যুব মহিলা লীগ থেকে বহিষ্কার

শামীম আহমেদ

ডিবিসি নিউজ

রবিবার ২৩শে ফেব্রুয়ারি ২০২০ ০৪:১০:৪৫ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

হোটেল ওয়েস্টিনে অনিয়ন্ত্রিত জীবনযাপন, অঢেল অর্থ ব্যয় ও নানা অপরাধের সঙ্গে জড়িত নরসিংদী যুব মহিলা লীগ নেতা শামিমা নূর পাপিয়াকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

সংগঠনের সভাপতি নামজমা আক্তার ও সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গঠনতন্ত্রের ২২ এর 'ক' ধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তার বিরুদ্ধে এই ব্যবস্থা নেয়া হয়েছে।

শনিবার, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককৃত অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)। জাল টাকা সরবরাহ করে বিদেশ পাড়ি দেওয়ার উদ্দেশ্যে বিমানবন্দরে গেলে র‍্যাব তাদে আটক করে। এসময় তাদের থেকে ৭টি পাসপোর্ট, বাংলাদেশি নগদ ২ লাখ ১২ হাজার টাকা, জাল ২৫ হাজার টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলংকান মুদ্রা, ১১ হাজার ৯০ ইউএস ডলার উদ্ধার করা হয়েছে।

ওয়েস্টিন হোটেলে গত তিনমাস ধরে একটি প্রেসিডেন্ট স্যুট ও একটি বার নিজের নামে বুকিং দিয়ে সেখানে নানা অসামাজিক কাজ করে আসছিলেন পাপিয়া। গত তিন মাসে কমপক্ষে ৩ গোটি টাকা হোটেল বিলও দিয়েছেন তিনি। বিপুল এই টাকা পাপিয়া নারীদের দিয়ে অসামাজিক ব্যবসা, কমিশন বাণিজ্য, অস্ত্র, মাদক, অন্যের জমি দখলের মাধ্যমে আয় করতেন বলে ব্যাব জানায়।

আরও পড়ুন