• শনিবার, ১৫ মে ২০২১
  • রাত ১১:০৭

ইপিএল: ১০ জনের লিডসের বিপক্ষে ২-১ গোলে হারল টেবিল টপার সিটি

ইপিএল: ১০ জনের লিডসের বিপক্ষে ২-১ গোলে হারল টেবিল টপার সিটি
ইংলিশ প্রিমিয়ার লিগে লিডস ইউনাউটেডের সাথে হোচট খেয়েছে টেবিল টপার ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠে তারা হেরেছে ২-১ গোলে। তবে জয় পেয়েছে লিভারপুল ও চেলসি। অ্যাস্টন ভিলাকে অলরেডরা হারিয়েছে ২-১ গোলে। অন্যদিকে, ক্রিস্টাল প্যালেসকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ব্লুরা।

ইতিহাদ স্টেডিয়ামে বিরতির আগমুহূর্তে গোল করে লিডসকে এগিয়ে দেন স্টুয়ার্ট ডালাস। একটু পরেই গাব্রিয়েল জেসুসকে ফাউল করে লাল কার্ড দেখেন লিয়াম কুপার। ৭৫তম মিনিটে সিটিজেনদের সমতায় ফেরান ফারান তোরেস। যোগ করা সময়ে ফের ডালাসের গোল, উল্লাসে মাতে লিডস। চলতি মৌসুমে চতুর্থ হারের স্বাদ পাওয়া সিটি ৭৪ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে।

ঘরের মাঠে প্রথমে গোল হজম করে লিভারপুল। ওলি ওয়াকিন্সের গোলে পিছিয়ে পড়ার পর অলরেডদের সমতায় ফেরান মোহাম্মদ সালাহ। যোগ করা সময়ে ব্যবধান গড়ে দেন ট্রেন্ট-অ্যালেকজ্যান্ডার আর্নল্ড। এরই সঙ্গে ঘরের মাঠে ছয় ম্যাচের জয়খরা কাটল ইয়ুর্গেন ক্লপের দলের। অ্যাস্টনকে হারিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় পঞ্চম স্থানে উঠেছে লিভারপুল।

ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে প্রিমিয়ার লিগে জয়ের ধারায় ফিরল চেলসি। প্রতিপক্ষের মাঠে ফার্স্ট হাফেই জয়ের ভিত গড়ে দেন ক্রিস্টিয়ান পুলিসিক, কাই হার্ভাটজ ও কুর্ত জুমা। সেকেন্ড হাফে নিজের ২য় ও দলের ৪র্থ গোলটি করেন পুলিসিক। স্বাগতিকদের হয়ে একমাত্র গোল ক্রিস্তিয়ান বেনতেকের। ৩১ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে এখন চেলসি।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১১ই এপ্রিল, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন