বিজ্ঞান ও প্রযুক্তি

'থিফগার্ড' অ্যাপ ইন্সটলে মিলছে বিশেষ ছাড়

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ৬ই জানুয়ারী ২০২২ ০১:২৬:৫৯ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

স্মার্টফোন ও ট্যাব এক্সপো'তে মোবাইল সুরক্ষাকারী অ্যাপ 'থিফগার্ড' ইন্সটল করলে ক্রেতাদের জন্য মিলছে বিশেষ ছাড়।

আজ থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে ৩ দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব এক্সপো। মেলায় 'থিফগার্ড' অ্যাপটি ইন্সটল করলেই ক্রেতারা পাচ্ছেন ২৫ শতাংশ ছাড়।

চুরি কিংবা হারিয়ে যাওয়া মোবাইল ফোন ফেরত পাবার জন্য অত্যাধুনিক নানান সুরক্ষা ফিচার সমৃদ্ধ দেশে তৈরি এই অ্যাপটি ইতোমধ্যেই দেশের বাজারে বেশ সাড়া ফেলেছে। সুরক্ষাকারী এই অ্যাপে রয়েছে ফ্যামিলি প্রোটেকশন, পকেট থেফট, ইন্ট্রুডার সেলফি’র মতন আন্তর্জাতিক মানসম্পন্ন সুরক্ষা সেবা।

অ্যাপটি বাজারে আনা সফটালজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইদুর রহমান জানান, প্রতিদিনই অ্যাপটিতে সংযোজন করা হচ্ছে নতুন নতুন সব সেফটি ফিচার। প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক আনোয়ার সাদৎ কবির জানান, নতুন বছর উপলক্ষ্যেই মূলত ক্রেতাদের জন্য এই বিশেষ ছাড়ের আয়োজন।

অ্যাপটির ভবিষ্যত কর্মপরিকল্পনার বিষয়ে সফটালজি লিমিটেডের বিক্রয় বিভাগের প্রধান আজাদুল ইসলাম লিমন জানান, ডিভাইসের সুরক্ষায় সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে প্রযুক্তিগত দিক থেকে আধুনিকতম সংযোজন ও সেরা কাস্টমার সার্ভিস প্রদান করার ক্ষেত্রে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে থিফগার্ডের কয়েকটি বিজ্ঞাপনচিত্র ভাইরাল হলে, অ্যাপটি ব্যবহারে নেটিজেনদের আগ্রহ তৈরি হয়।

আরও পড়ুন