• মঙ্গলবার, ১১ মে ২০২১
  • রাত ১১:০৯

এবার করোনায় আক্রান্ত হলেন ইমরান খানের স্ত্রী

এবার করোনায় আক্রান্ত হলেন ইমরান খানের স্ত্রী
পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের করোনায় আক্রান্ত হওয়ার পর তার স্ত্রী বুশরা বিবিও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

পাকিস্তানের প্রভাবশালী পত্রিকা ডন এর এক প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।

প্রধানমন্ত্রী ইমরান খানের পররাষ্ট্র বিষয়ক বিশেষ সহকারী জুলফিকার বুখারি তার এক টুইটবার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন। টুইটে বলা হয়েছে, দেশটির ফার্স্ট লেডি বুশরা বিবি করোনায় আক্রান্ত হয়েছেন। তার দ্রুত সুস্থতা কামনা করছি।

এদিকে, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কোভিড-১৯ থেকে প্রধানমন্ত্রী ইমরান খানের দ্রুত আরোগ্য কামনা করে শনিবার এক টুইট করেন।

পাকিস্তানের প্রধানমন্ত্রীর অফিসের সকল কর্মকর্তাসহ তার সাথে যারা মিশেছেন কন্ট্রাক্ট ট্রেসিং পলিসির মাধ্যমে তাদের সনাক্ত করা হবে বলেও জানানো হয়েছে।

এর আগে শনিবার (২০ মার্চ) প্রধানমন্ত্রী ইমরান খানের করোনায় আক্রান্তের খবর আসে। দেশটির স্বাস্থ্যমন্ত্রী এ তথ্য নিশ্চিত করে।

পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী ফয়সাল সুলতান তার এক টুইট বার্তায় বলেন, 'প্রধানমন্ত্রী ইমরান খান করোনায় আক্রান্ত। তিনি এখন সেল্ফ আইসোলেশনে রয়েছেন।'

গত বৃহস্পতিবার করোনাভাইরাস টিকার প্রথম ডোজ নিয়েছিলেন ইমরান খান। তারপর প্রধানমন্ত্রীর কার্যালয়ের তরফে একটি টুইটবার্তায় বলা হয়েছিল, 'আজ প্রধানমন্ত্রী ইমরান খানকে টিকা দেওয়া হয়েছে।' করোনাবাইরাসের টিকা নেয়ার ৪৮ ঘন্টা পার না হতেই তিনি করোনা আক্রান্ত হলেন।

২২০ মিলিয়ন মানুষের দেশ পাকিস্তানে ক্রমেই করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। 

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ২১শে মার্চ, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন