টেলিভিশন, অন্যান্য

৭ বছর পর নতুন অ্যালবাম নিয়ে আসছে ফুয়াদ!

Kamrul Islam Rubel

ডিবিসি নিউজ

বৃহঃস্পতিবার ১৪ই নভেম্বর ২০১৯ ১১:৪৫:১৪ পূর্বাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

টিএম রেকর্ডসের ব্যানারে দীর্ঘদিন পর নতুন অ্যালবাম নিয়ে আসছেন ফুয়াদ আল মুক্তাদির। ‘নারী শক্তি’কে বিষয়বস্তু ধরে অ্যালবামটিতে গাইবেন ছয় নবীন নারী শিল্পী। তারা হলেন- আনিকা, তাশফি, ফাইরুজ নাফিজা, জেফার, আশরিন ও প্রাগাতা।

সম্প্রতি টিএম রেকর্ডসের কার্যালয়ে উপস্থিত হয়ে অ্যালবামটি নিয়ে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন এ ছয় শিল্পী।

টি এম রেকর্ডসের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস বলেন, ‘টিএম রেকর্ডস ভালো মিউজিক, রাইট মিউজিকের পাশে সবসময় আছে ও থাকবে। ফুয়াদ ভাই আমাদের দেশের অন্যতম গুণী শিল্পী ও সঙ্গীত পরিচালক, দীর্ঘদিন পর তার নতুন অ্যালবামের সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। আশা করছি দারুণ কিছু হবে’।

উল্লেখ্য, সবশেষ ২০১২ সালে ‘হিট ফ্যাক্টরি’ শিরোনামের অ্যালবাম প্রকাশ করেন ফুয়াদ। এরপর বিভিন্ন সময় সিঙ্গেল ট্র্যাক ও জিঙ্গেলের কাজ করলেও গুচ্ছ গানের আয়োজন করা হয়নি দীর্ঘদিন। প্রায় সাত বছর পর এবার অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন তিনি। এতে শ্রোতা বিনোদনের পাশাপাশি নারী শক্তিকেও সবার সামনে তুলে ধরতে চান তিনি। এ জন্য তিনি নির্বাচন করেছেন ছয় তরুণী শিল্পীকে।

এ বিষয়ে ফুয়াদ বলেন, ‘নতুন কিছু শিল্পীকে নিয়ে অ্যালবামটি করতে যাচ্ছি। নতুনদের মধ্যে অনেক শক্তি থাকে। একসঙ্গে কাজ করতে গিয়ে যে শক্তি আমার মধ্যেও সঞ্চারিত হয়। যাদের দিয়ে গান করাচ্ছি, গত দু’তিন বছর ধরেই তাদের প্রতিভার সঙ্গে পরিচিত আমি। একেক জনের গায়কী ও কণ্ঠস্বর একেকরকম’।

তিনি আরও বলেন, ‘অ্যালবামটির থিম হচ্ছে ‘নারী শক্তি’। আমারো মেয়ে আছে। আমি চাই সমাজে নারী শক্তির জাগরণ ঘটুক’।

ফুয়াদ জানান, অ্যালবামটির সঙ্গীতায়োজনে বিশ্বের বিভিন্ন প্রান্তের সেরা মিউজিশিয়ানদের সমন্বয় করবেন তিনি। এ জন্য টিএম রেকর্ডসের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফুয়াদ বলেন, টিএম রেকর্ডসের দুই কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নি দু’জনই ভালোবেসেই বাংলা গানকে অনেকদূর এগিয়ে নিয়ে গেছেন। যে কোনো সাফল্যে এ ভালোবাসাটুকু জরুরী। টিএম রেকর্ডসও সেভাবেই এগিয়ে যাবে এ প্রত্যাশা তার। বিশেষ করে তাপসের সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তের সেরা মিউজিশিয়ানদের দারুণ যোগাযোগ। তাদের এ অ্যালবামেও বিদেশীদের অংশগ্রহণ থাকবে।

টিএম রেকর্ডস জানায়, শুধু ফুয়াদের অ্যালবামটিই নয়, নতুন বছরকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে শ্রোতাদের জন্য নতুন গান নিয়ে আসছে তারা।

আরও পড়ুন