• বুধবার, ২০ অক্টোবর ২০২১
  • দুপুর ১:৫৫

এবার শিল্পী সমিতির সদস্যপদ হারালেন পরীমনি

এবার শিল্পী সমিতির সদস্যপদ হারালেন পরীমনি
গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনের মামলায় গ্রেপ্তার এক সময়ের চিত্রনায়িকা সিমন হাসান একা এবং নায়িকা পরীমনির সদস্যপদ স্থগিত করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

শনিবার (৭ আগস্ট) বিকালে সমিতির কার্যনির্বাহী কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি মিশা সওদাগর এ সিদ্ধান্তের কথা জানান। পরবর্তীতে গঠনতন্ত্র অনুযায়ী তাদের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার কথা জানান তিনি। এছাড়া কার ব্যক্তিগত কর্মকাণ্ডে দায় চলচ্চিত্র শিল্পী সমিতি নেবে না বলেও জানানো হয়।

মিশা সওদাগর জানান, পরীমনির ঘটনাটি আমাদের চলচ্চিত্র তথা শিল্পী সমাজের জন্য বিব্রতকর। আমরা কোন অন্যায়কে প্রশ্রয় দেই না। পরীর বিষয়টির মামলা চলমান। এ নিয়ে কোন মন্তব্য করা ঠিক নয়। আমরা তাই পরীমনির সদস্যপদ স্থগিত করলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সভাপতি ডিপজল সহ কার্যকরী কমিটির সদস্যরা।

প্রসঙ্গত, বুধবার (৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে বনানীর বাসা থেকে পরীমনিকে আটক করে র‌্যাব। প্রায় চার ঘণ্টার অভিযানে তার বাসা থেকে বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। ওই মামলায় তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত শুনানি শেষে তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। পরবর্তীতে পরীমনির মামলাটি ডিবিতে স্থানান্তর করা হয়।

এছাড়া, সম্প্রতি গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনের মামলায় গ্রেপ্তার হয়েছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সিমন হাসান ওরফে একা। তিনি নব্বইয়ের দশকের শেষভাগে চলচ্চিত্রে নাম লেখান। ৩০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন একা। তবে গত এক দশক ধরে সিনেমায় দেখা যায়নি এই অভিনেত্রীকে।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৭ই আগস্ট, ২০২১


সর্বশেষ

আরও পড়ুন