• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯
  • সকাল ৬:৪০

এবার সিঙ্গেলদের জন্য গান নিয়ে আসলেন সিয়াম-প্রীতম

এবার সিঙ্গেলদের জন্য গান নিয়ে আসলেন সিয়াম-প্রীতম
মুক্তির অপেক্ষায় রয়েছে সিয়াম আহমেদ অভিনীত ‘বিশ্বসুন্দরী’ ছবিটি। আসছে ৬ ডিসেম্বর সারাদেশে ছবিটির মুক্তি উপলক্ষে এরইমধ্যে প্রচারণা শুরু হয়ে গিয়েছে। প্রচারণার শুরু হিসেবে এরইমধ্যে একটি গান প্রকাশিত হয়েছে।

এটি সিয়ামের মুক্তি পেতে যাওয়া চতুর্থ ছবি। এর আগের ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে যেমন দর্শক মাতিয়েছেন তেমনি গানে হাজির হয়ে মন ভুলিয়েছেন অনেকেরই।

এর আগে প্রেম-বিরহ কিংবা ব্রেকআপ নিয়ে গান করলেও সিঙ্গেলদের নিয়ে কোন গান করেন নি সিয়াম। তার প্রতি দর্শকদের প্রশ্ন, সিঙ্গেলদের নিয়ে গান কেন থাকে না? তাই এবার শুধুমাত্র সিঙ্গেলদের জন্য গান নিয়ে এসেছেন তিনি। যারা সুখী এবং সিঙ্গেল, স্পেশালি তাদের জন্য ‘সুন্দর মানুষ’ গানটি, এমনটাই বললেন চিত্রনায়ক সিয়াম।

‘বিশ্বসুন্দরী’ ছবির প্রথম গান ‘সুন্দর মানুষ’ গানটি লিখেছেন রাকিব হাসান রাহুল এবং সুর ও সংগীতের পাশাপাশি গানটি গেয়েছেন প্রীতম হাসান।

‘সুন্দর মানুষ’ গানটির শুটিং হয়েছে কক্সবাজারে। গানের তালে তালে সিয়ামকে নাচতে ও গাড়ি চালাতে দেখা গেছে। এর সঙ্গে সাগর এবং তার চারপাশের বৈচিত্রময় সৌন্দর্য, আঁকাবাঁকা রাস্তা দৃশ্যায়িত হয়েছে। রয়েছে বিচে ভলিবল খেলার দৃশ্যও।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এবং চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’-তে সিয়ামের বিপরীতে থাকছেন পরীমনি। আরও আছেন হীরা, চম্পা, মনিরা মিঠু, আনন্দ খালেদ, সীমান্ত, ফলজুর রহমান বাবু।

ডেস্ক
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ১৪ই নভেম্বর, ২০১৯
আপডেটঃ বুধবার, ১১ই ডিসেম্বর, ২০১৯ রাত ০৮:৪৭


সর্বশেষ

আরও পড়ুন