• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১
  • রাত ৮:১২

এশিয়ার সেরা ১০০ জনের একজন 'পরীমনি'

এশিয়ার সেরা ১০০ জনের একজন 'পরীমনি'
বাংলাদেশের একমাত্র অভিনেত্রী হিসেবে যুক্তরাষ্ট্রের বিজনেস ম্যাগাজিন ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় জায়গা করে নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এশিয়ার প্রভাবশালী তারকাদের নিয়ে ‘১০০ ডিজিটাল তারকা’র তালিকা প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের প্রভাবশালী ম্যাগাজিন ফোর্বস। সেখানে বড় বড় তারকার সঙ্গে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি। ওই তালিকায় রয়েছে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, শাহরুখ খান, মাধুরী দীক্ষিতসহ বেশ কয়েকজন বলিউড তারকার নামও। ডিজিটাল মাধ্যমে প্রতিনিয়ত ঝড় তোলা এশিয়া–প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের এ রকম ১০০ জন কণ্ঠশিল্পী, ব্যান্ডশিল্পী, চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীকে এ তালিকায় রাখা হয়েছে।

 গত সোমবার অনলাইনে প্রকাশিত ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়েছে, ফেসবুকে প্রায় ১ কোটি অনুসারী রয়েছে পরীমনির। তাঁর প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃতি। 

ফোর্বসের ওই তালিকার শুরুতে জায়গা করে নিয়েছে দক্ষিণ কোরিয়ার মেয়েদের ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’, এরপরে চীনা কণ্ঠশিল্পী ও অভিনেতা জ্যাকসন ই। তৃতীয় অবস্থানে রয়েছেন থাইল্যান্ডের অভিনেত্রী দেভিকা হর্নে এবং চতুর্থ অবস্থানে অমিতাভ বচ্চন।

 

ডেস্ক
কামরুল ইসলাম
ডিবিসি নিউজ
প্রকাশিতঃ ৯ই ডিসেম্বর, ২০২০


সর্বশেষ

আরও পড়ুন