অপরাধ

কক্সবাজারে পাঁচ কোটি টাকার ক্রিস্টাল মেথসহ আটক ২

কক্সবাজার প্রতিনিধি

ডিবিসি নিউজ

শনিবার ২২শে জানুয়ারী ২০২২ ১২:৪২:৫২ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

কক্সবাজারের রামুতে পাঁচ কোটি টাকা মূল্যের এক কেজি ক্রিস্টাল মেথ আইসসহ দুই পাচারকারীকে আটক করেছে বিজিবি।

শুক্রবার রাতে মরিচ্যা-গোয়ালিয়া সড়কের রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়নের পশ্চিম গোয়ালিয়া পালং এলাকায় বিজিবির অভিযানে এই মাদক উদ্দার করা হয়।

আটককৃতরা হলো, উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং এলাকার মৃত ফয়েজ আহমদের ছেলে ছৈয়দুল আমিন (৩৪) এবং একই এলাকার মৃত মোহাম্মদ ইলিয়াছের ছেলে মোহাম্মদ ফরহাদ (১৬)।

বিজিবির রামু ৩০ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ইব্রাহিম ফারুক বলেন, মাদকপাচার প্রতিরোধে কক্সবাজার-টেকনাফ সড়ক ও কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের পাশাপাশি মরিচ্যা-গোয়ালিয়া উপসড়কেও বিজিবির তল্লাশি কার্যক্রম জোরদার রয়েছে। শুক্রবার রাতে রামু উপজেলার পশ্চিম গোয়ালিয়া পালং এলাকায় উখিয়ার কুতুপালং থেকে কক্সবাজারগামী একটি অটোরিকশা পৌঁছালে বিজিবির সদস্যরা থামার জন্য নির্দেশ দেন। এসময় গাড়িতে থাকা তিনজন যাত্রীর মধ্যে ২ জন সঙ্গে থাকা একটি ব্যাগ ফেলে দিয়ে পালানোর জন্য সড়কের পাশের পুকুরে ঝাঁপ দেয়। এতে বিজিবির সদস্যরা তাদের ধরার জন্য চিৎকার শুরু করলে স্থানীয়দের সহায়তায় ২ জনকে আটক করা সম্ভব হয়। পরে তাদের ফেলে যাওয়া ব্যাগটি উদ্ধার করে পাওয়া যায় ১ কেজি ক্রিস্টাল মেথ আইস। এসব মাদকের আনুমানিক মূল্য ৫ কোটি টাকা।

তিনি আরও জানান, উদ্ধার করা মাদকগুলো বিজিবির রামু ব্যাটালিয়ন দপ্তরে মজুদ রাখা হয়েছে বলে জানান বিজিবির এ কর্মকর্তা। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে রামু থানায় মামলা করা হয়েছে।

আরও পড়ুন