বাংলাদেশ, জেলার সংবাদ

কঠোর বিধিনিষেধেও মহাসড়কে ঝরল ৩ প্রাণ

হ্যাপী মাহমুদ

ডিবিসি নিউজ

শুক্রবার ১৬ই এপ্রিল ২০২১ ০৭:০৭:০১ অপরাহ্ন
Facebook NewsTwitter NewswhatsappInstagram NewsGoogle NewsYoutube

কঠোর বিধিনিষেধের মধ্যেও  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল তিননিম্ন আয়ের মানুষের।

আজ শুক্রবার বিকেলে চারটার দিকে জেলার কালিহাতীর চর বাবলা এলাকায় উত্তরবঙ্গগামী দাঁড়ানো একটি ট্রাককে পিছন থেকে চলন্ত আরেকটি ট্রাক ধাক্কা দেয়। 
এতে চলন্ত ট্রাকে থাকা তিনজন ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় আরো ২ জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রাথমিকভাবে নিহত তিন জনের মধ্যে দুই জনের নাম জানা গেছে। বাকিদের নাম জানা যায়নি।

নিহতরা হচ্ছে, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রেজাউল করিম (৩৫), মো. শাহআলম (৩২)। নিহত‌ ও আহতদের  প‌রিচয় জানাতে পারেনি পুলিশ।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার অ‌ফিসার ইনচার্জ মো. শ‌ফিকুল ইসলাম ব‌লেন, মহাসড়কের চর বাবলা এলাকায় উত্তরবঙ্গগামী এক‌টি ট্রাককে অপর একটি চলন্ত গতির পিছন থে‌কে ধাক্কা দেয়। এতে চলন্ত গতিতে থাকা তিনজন ঘটনাস্থ‌লে মারা যান।

নিহত তিন জনের মধ্যে দুই জনের নাম জানা গেছে। বাকিদের নাম জানা যায়নি। নিহতরা হচ্ছে, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রেজাউল করিম (৩৫), মো. শাহআলম (৩২)। বাকী হতাহত‌দের এখনও প‌রিচয় পাওয়া যায়‌নি।

ধারণা করা হ‌চ্ছে, নিহতরা সবাই নিম্ন আয়ের মানুষ ছিলেন। এঘটনায় এক‌টি ট্রাক জব্দ করা হ‌য়ে‌ছে। আ‌রেক‌টি ট্রা‌কের খোঁজ পাওয়া যায়‌নি।

আরও পড়ুন